বাণিজ্য সংবাদ

কানাডা গেলেন এফবিসিসিআই সভাপতি

 

নিজস্ব প্রতিবেদক: এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিমের নেতৃত্বে কানাডার টরেন্টোতে অনুষ্ঠেয় ‘বাংলাদেশ-কানাডা বিজনেস ফোরাম’ এবং ‘১৩তম টরেন্টো গ্লোবাল ফোরাম’-এ অংশ নিতে এফবিসিসিআই’র ছয় সদস্যবিশিষ্ট একটি বাণিজ্য প্রতিনিধিদল গতকাল কানাডার উদ্দেশে ঢাকা ত্যাগ করে। প্রতিনিধিদল ৩ সেপ্টেম্বর টরেন্টোতে অনুষ্ঠেয় বাংলাদেশ-কানাডা বিজনেস ফোরামের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবে।
টরেন্টোতে বাংলাদেশের কনস্যুলেট জেনারেল ও অন্টারিও চেম্বার অব কমার্সের আয়োজনে অনুষ্ঠেয় এ ফোরামে স্বাগত বক্তব্য রাখবেন এফবিসিসিআই সভাপতি। ফোরামে এফবিসিসিআই সভাপতি বাংলাদেশের সম্ভাবনাময় বিভিন্ন খাত এবং কেন কানাডার ব্যবসায়ীরা বাংলাদেশে বিনিয়োগ করবে, এ বিষয়ে একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপনা করবেন।
বিজনেস ফোরামে এফবিসিসিআই এবং অন্টারিও চেম্বার অব কমার্সের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হওয়ার কথা রয়েছে। এছাড়া ৫ সেপ্টেম্বর অনুষ্ঠেয় ১৩তম টরেন্টো গ্লোবাল ফোরামেও বক্তব্য রাখবেন এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম।
প্রতিনিধিদলে আরও রয়েছেন এফবিসিসিআই সহসভাপতি মো. রেজাউল করিম রেজনু, নিজামুদ্দিন রাজেশ এবং এফবিসিসিআই পরিচালক সুজিবরঞ্জন দাস ও মনির হোসেন।

 

সর্বশেষ..