সারা বাংলা

কাপাসিয়ায় শিক্ষার্থীদের সন্ধ্যার পর ঘোরাফেরা নিষেধ

প্রতিনিধি, গাজীপুর: গাজীপুরের কাপাসিয়ায় কভিড-১৯ সংক্রমণ প্রতিরোধের জন্য স্কুল-কলেজপড়–য়া কিশোর-কিশোরীদের সন্ধ্যা ৭টার পর বাড়ির বাইরে ঘোরাফেরা ও আড্ডা দেওয়া থেকে বিরত থাকতে নিষেধাজ্ঞা দিয়ে গণবিজ্ঞপ্তি জারি করেছে উপজেলা প্রশাসন। গতকাল বুধবার কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা. ইসমত আরা স্বাক্ষরিত এ গণবিজ্ঞপ্তি জারি করা হয়।

গণবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কভিড-১৯ সংক্রমণ প্রতিরোধের জন্য কাপাসিয়া উপজেলাধীন চায়ের দোকান, হোটেল-রেস্টুরেন্ট, বিভিন্ন ধরনের বিনোদন পার্ক, শিক্ষাপ্রতিষ্ঠানের মাঠ, রাস্তার মোড় প্রভৃতি স্থানে স্কুল-কলেজগামী কিশোর-কিশোরীদের সন্ধ্যা ৭টার পর জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে ঘোরাফেরা ও আড্ডা দেওয়া থেকে বিরত থাকার জন্য বলা হলো। এই আদেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এই আদেশ জনস্বার্থে জারি করা হলো বলে জানানো হয়েছে।

কাপাসিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসা. ইসমত আরা বিষয়টি নিশ্চিত করে জানান, স্কুল-কলেজ এখন বন্ধ থাকায় কিশোর-কিশোরীরা বাইরে ঘোরাফেরা করছে। নভেল করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের জন্য জনস্বার্থে এই গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..