প্রিন্ট করুন প্রিন্ট করুন

কালীগঞ্জে বস্তার গোডাউনে আগুন

প্রতিনিধি, ঝিনাইদহ:ঝিনাইদহের কালীগঞ্জে একটি বস্তার গোডাউনে আগুন ধরে প্রায় পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার দিবাগত রাত ৮টায় কালীগঞ্জ শহরের নীমতলা বাসস্ট্যান্ডের ওই গোডাউনে আগুন লাগে। আগুনে প্রায় সহাস্রাধিক বস্তাসহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সংবাদ পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী রবিউল ইসলাম নবা জানান, নিমতলা বাসস্ট্যান্ডে একটি গোডাউন ভাড়া করে বস্তার ব্যবসা করি। শনিবার রাতে হঠাৎ আমার গোডাউনে আগুন লাগে। যখন আগুনের ঘটনা ঘটে তখন গোডাউনটি বন্ধ ছিল। তবে কী কারণে আগুনের সূত্রপাত হয়েছে, তা জানি না বলে যোগ করেন এই ব্যবসায়ী।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনি। তার আগেই গোডাউনে থাকা এক হাজারের বেশি বস্তা আগুনে ভস্মীভূত হয়ে যায়। আগুন সময়মতো নিয়ন্ত্রণ করা না গেলে পাশে থাকা কীটনাশক কোম্পানি বায়ারের একটি গোডাউন ও একটি ক্লিনিক ক্ষতিগ্রস্ত হতে পারত। এ ফায়ার ফাইটার আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।