করপোরেট কর্নার

কিস্তিতে আকাশ ডিটিএইচ

ডিরেক্ট টু হোম সেবাদাতা আকাশের সংযোগ এখন কিস্তিতে কেনা যাবে। প্রাথমিকভাবে আইএফআইসি ব্যাংকের ‘আইএফআইসি সহজ অ্যাকাউন্ট’ গ্রাহকরা এ সুযোগ পাবেন। বেক্সিমকো কমিউনিকেশন্স জানায়, গত রোববার থেকে এ সেবাটি যাত্রা করল।

আইএফআইসি ব্যাংকের ‘আইএফআইসি সহজ ঋণ’-এর মাধ্যমে কিস্তিতে গ্রাহকরা আকাশ বেসিক অথবা রেগুলার সংযোগ কিনতে পারবেন। সঙ্গে থাকবে ছয় মাসের সাবস্ক্রিপশন ফি। এছাড়া আরও দুই মাসের সাবস্ক্রিপশন ফি বিনা মূল্যে পাওয়া যাবে। ১২ মাসের কিস্তিতে এ ঋণ পরিশোধ করা যাবে। সেক্ষেত্রে আকাশ বেসিক গ্রাহকরা প্রতি মাসে ৫৭৮ টাকা এবং আকাশ রেগুলার গ্রাহকরা প্রতি মাসে ৬২২ টাকা কিস্তি পরিশোধ করবেন।

আকাশ সংযোগ কেনার জন্য প্রাথমিকভাবে আইএফআইসি ব্যাংকের নির্ধারিত ৩০টি শাখা থেকে এ ‘সহজ ঋণ’ পাওয়া যাবে। পরবর্তীতে ব্যাংকের বাকি শাখায় ও উপশাখায় এ সেবা চালু করার ব্যাপারে আকাশ আশাবাদী।

এ বিষয়ে বেক্সিমকো কমিউনিকেশন্স’র হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, শহরাঞ্চলের পাশাপাশি দেশের প্রত্যন্ত অঞ্চলে এবং অল্প আয়ের মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে আকাশ ডিটিএইচ। সংযোগ ও মাসিক সাবস্ক্রিপশন মূল্য যতটুকু সম্ভব কম রাখার চেষ্টা করছি আমরা। তবুও প্রাথমিক সংযোগ মূল্য একবারে পরিশোধ করা অনেকের জন্য কঠিন। তাই সহজ ঋণে সহজ কিস্তিতে যেন গ্রাহকরা আকাশ ডিটিএইচ কিনতে পারে সে জন্য আইএফআইসি ব্যাংকের সহজ ঋণের আওতায় এ নতুন সুযোগ তৈরি করা হয়েছে। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..