শোবিজ

কুমার বিশ্বজিতের ‘বলতে পারিনি’ এখন ইউটিউবে

শোবিজ ডেস্ক: ইউটিউবে উম্মুক্ত করা হয়েছে কিংবদন্তি সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের নতুন গান-ভিডিও ‘বলতে পারিনি’। গত রোববার সন্ধ্যায় বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে গানটি সবার জন্য উম্মুক্ত করা হয়েছে। এ গানটি এখন ‘রবিস্ক্রিনের টপ ২০’র শীর্ষস্থানে। কিছুদিন আগে এ প্ল্যাটফর্মে বিশেষভাবে প্রকাশিত হয়েছিল গানটি।
একটি গানের জন্য শিল্পী, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালকের পাশাপাশি গুরুত্বপূর্ণ অবদান থাকে গানের ভিডিও নির্মাতা ও মডেলদের। ইউটিউবে মুক্তি উপলক্ষে ১৮ নভেম্বর সন্ধ্যায় লাইভে এসেছিলেন গানটির সঙ্গে সংশ্লিষ্ট শিল্পী ও কুশলীরা। ‘বলতে পারিনি’ সংশ্লিষ্টদের নিয়ে লাইভে এসে গানের নেপথ্য কাহিনি বলেছেন কুমার বিশ্বজিৎ। রবিস্ক্রিন অ্যাপ, বাংলাঢোল ও রবিস্ক্রিনের ফেসবুক পেজ থেকে একযোগে প্রচারিত লাইভে শিল্পীর সঙ্গে উপস্থিত ছিলেন গানটির গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক তরুণ মুন্সী, নির্মাতা সৈকত নাসির, মডেল মীম মানতাসা, ফারহান খান রিও ও বাংলাঢোলের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক।
বাংলাঢোল স্টুডিও থেকে প্রচারিত লাইভে দর্শকদের উদ্দেশে কুমার বিশ্বজিৎ বলেন, ‘জীবনের অর্ধেকের বেশি সময় দিয়েছি আপনাদের জন্য। মাঝেমধ্যে সার্থক হয়েছি, কখনও কখনও ব্যর্থ হয়েছি। আশা করি গানটি আপনাদের ভালো লাগবে।’ দেশীয় কনটেন্টের স্ট্রিমিং প্ল্যাটফর্ম রবিস্ক্রিনে সমাদৃত হয়েছে ‘বলতে পারিনি’। এবার ইউটিউবের দর্শক বাংলাঢোলের চ্যানেল থেকে উপভোগ করতে পারবেন মিউজিক ভিডিওটি। পাশাপাশি দেশীয় অন্যান্য স্ট্রিমিং প্ল্যাটফর্মেও রয়েছে গানটি। যে কেউ ২৪৬৪৬ নম্বরে ডায়াল করে শুনতে পারবেন গানটি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..