প্রিন্ট করুন প্রিন্ট করুন

কুমিল্লায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ৩

শেয়ার বিজ ডেস্ক: কুমিল্লার দেবিদ্বারে ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। সামনের একটি চাকা ফেটে যাওয়ায় ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে তারা হতাহত হন বলে হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. কামাল উদ্দিন জানান। খবর: বিডি নিউজ।

নিহতরা হলেন জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার রানীগাছ গ্রামের ফরিদুর রহমানের ছেলে অটোরিকশা চালক আকরাম হোসেন (২০), যাত্রী একই গ্রামের মুরশিদ আলমের ছেলে মো. জিলানী (৩৫) ও একই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে নাজমুল হাসান (২৬)।

পরিদর্শক কামাল বলেন, গতকাল বুধবার বেলা ১১টার দিকে একটি ট্রাক কুমিল্লার দিকে যাচ্ছিল। পথে দেবিদ্বার উপজেলার সংচাইল এলাকায় কুমিল্লা-সিলেট সড়কে ট্রাকের সামনের একটি চাকা ফেটে যায়। এতে ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারান। একই সময় ব্রাহ্মণবাড়িয়ার দিকে যাচ্ছিল একটি অটোরিকশা। ট্রাকটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালক আকরাম হোসেন ঘটনাস্থলেই নিহত হন। আর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও দুইজন মারা যান।

পুলিশ ট্রাক ও অটোরিকশা উদ্ধার করে ফাঁড়িতে নিয়েছে। মরদেহ নিহতদের পরিবারের কাছে আইনি প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হয়েছে।