প্রিন্ট করুন প্রিন্ট করুন

কুমিল্লার সমাবেশস্থলে বিএনপির নেতাকর্মীদের ঢল

প্রতিনিধি, কুমিল্লা : কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশের এক দিন আগেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে টাউন হল মাঠ। বিভিন্ন জেলা-উপজেলা থেকে আসা নেতাকর্মীদের পদচারণায় মুখর সমাবেশস্থল।

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে, মাইক্রোবাস, মোটরসাইকেল ও পিকআপে নেতাকর্মীরা আসা শুরু করেছেন। দুপুর সাড়ে ১২টার কুমিল্লা টাউন হল মাঠ পূর্ণ হয়ে যায়। তবে মাঠের পশ্চিম পাশে জুমার নামাজের স্থান করায় মাঠের উত্তর এবং পূর্ব পাশে জড়ো হন নেতাকর্মীরা।

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের যুবদল কর্মী আবদুর রহিম বলেন, কাল শনিবার ভোরে আসার কথা ছিল, কিন্তু সমাবেশস্থলে এসে স্থান না পাওয়ার চিন্তায় আমরা আগেই ৩০-৩৫ জন চলে এসেছি।

বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোশতাক মিয়া বলেন, কুমিল্লার গণসমাবেশ হবে সর্ববৃহৎ, যা কুমিল্লার মাটিতে এর আগে মানুষ দেখেনি। ইতোমধ্যে বিভিন্ন জেলা এবং উপজেলা থেকে নেতাকর্মীরা আসতে শুরু করেছেন।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লায় গণসমাবেশ করবে দলটি। কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশের আয়োজন চলছে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।