সারা বাংলা

কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দুই শিক্ষার্থীর মৃত্যু

শেয়ার বিজ ডেস্ক: কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দুই স্কুলশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার আদর্শ সদর উপজেলার বদরপুর এলাকায় রেলসেতুর দক্ষিণ অংশে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো সদর উপজেলার শাসনগাছা এলাকার মনিরুল হকের ছেলে স্বপ্নীল হক আদিত্য (১৩) ও ধর্মপুর এলাকার সুবল রায়ের মেয়ে সেতু রায় (১৪)। খবর: বাংলা ট্রিবিউন।
আদিত্য কুমিল্লা পুলিশ লাইনস স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র আর সেতু রায় রেলওয়ে পাবলিক স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল। তবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল কি না, তা নিয়ে চলছে নানা কথা। কিন্তু তাদের পরিবার থেকে দাবি করা হয়েছে, প্রেমের বিষয়ে তারা কিছু জানে না।
নিহত সেতু রায়ের মা গোলাপী রানী রায় জানান, তার মেয়ে শুক্রবার সকাল পৌনে ১০টায় নগরীর বাগিচাগাঁও এলাকায় প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হয়। দুপুর ১২টার দিকে ট্রেনে কাটা পড়ে সেতু মারা গেছে বলে তিনি খবর পান। নিহত আদিত্যের সঙ্গে সেতুর কোনো প্রেমের সম্পর্ক ছিল কি না তিনি জানেন না।
স্বপ্নীল হক আদিত্যের বাবা মনিরুল হক বলেন, ‘নগরীর রেসকোর্স এলাকায় প্রাইভেট পড়ত আদিত্য। গতকাল সকাল ১১টায় প্রাইভেট পড়তে বাড়ি থেকে সে বের হয়। দুপুর ১২টার দিকে আমরা খবর পাই, আদিত্য ট্রেনে কাটা পড়ে মারা গেছে। সেতু রায়ের সঙ্গে আদিত্যের কোনো প্রেমের সম্পর্ক ছিল কি না, তা আমার জানা নেই।’
কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার ও কুমিল্লা সদর সার্কেল তানভীর সালেহীন ইমন বলেন, ‘নিহত দুই শিক্ষার্থী আত্মহত্যা করেছে, না ট্রেনে কাটা পড়ে মারা গেছে পুলিশ তা খতিয়ে দেখছে।’
কুমিল্লা রেলওয়ে (জিআরপি) ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মেজবাউল হক মেজবাহ জানান, ঢাকা থেকে চট্টগ্রাম অভিমুখী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনটি দুপুরে বদরপুর এলাকা অতিক্রম করছিল। তখন দুই শিক্ষার্থী ওই ট্রেনে কাটা পড়ে।

সর্বশেষ..