প্রিন্ট করুন প্রিন্ট করুন

‘কেজিএফ চ্যাপ্টার টু’ ২৫ কেজি ওজনের পোশাক পরে সঞ্জয় দত্ত

শোবিজ ডেস্ক: কেজিএফ ছবি ঘিরে ভক্তদের উত্তেজনার পারদ তুঙ্গে। প্রায় তিন বছর ধরে সিনেমাটির অপেক্ষায় দর্শক। এই তিন বছরে ভারতের সবচেয়ে আলোচিত ও প্রতীক্ষিত সিনেমাও এটিই। সিনে দুনিয়ায় ঝড়ের গতীতে ভাইরাল হওয়া কেজিএফ ২-এর খবরেই এখন নজর টিনসেল টাউনের।
ইতিমধ্যেই ছবির ট্রেলার ঘিরে ভক্তমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। দক্ষিণী সিনেদুনিয়ার প্রভাব বক্স অফিসে যে ঠিক কতটা হতে পারে, তার প্রমাণ মিলেছে বহুবার। সম্প্রতিকালে মুক্তি পাওয়া পুষ্পা হোক বা আরআরআর, সেই তালিকাতেই নাম লেখাতে চলেছে এবার বহু প্রতিক্ষীত ছবি কেজিএফ ২।
কেজিএফ টু-তে বলিউডের দুই স্টারকে পেতে চলেছে ভক্তরা। সঞ্জয় দত্ত ও রবিনা টন্ডন। সঞ্জয় দত্ত অভিনয়গুণে হোক বা স্পেশাল টার্চে হোক, কখনো ছবি দিয়ে তিনি ভক্তদের নিরাশ করেন না।
তাঁর প্রতিটা ক্ষেত্রেই জড়িয়ে থাকা নানা ওঠা পড়ার গল্পের মাঝেও অভিনয়ের প্রতি তাঁর একাগ্রতা প্রমাণিত হয়েছে বহুবার। সঞ্জয় দত্ত এক কথায় বলতে গেলে নিজেকে প্রমাণ করে সকলের নজরে আবারও সুনাম কুড়োতে চলেছেন কেজিএফ ২ ছবিতে তাঁর পরিশ্রম দিয়ে।
পরিচালক নবীন জানান, প্রতিটা দিনই ২৫ কেজি ওজনের পোশাক পরে দিনভর সেটে কাজ করেছেন সঞ্জয় দত্ত। ঘণ্টার পর ঘণ্টা সময় যেত তার প্রস্তুতি নিতে। কিন্তু ছিল না কোনো বিরক্ত বা অস্বস্তি। তার চোখে মুখে যোদ্ধার ছাপই ধরা পড়েছে বারে বারে।আর এটা গুজব নয়।
এর আগে গত ২৭ মার্চ মুক্তি পায় প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর ট্রেলার। ছবিটি মুক্তি পাবে ১৪ এপ্রিল। চ্যাপ্টার ১’-এর যশের চরিত্র রকির উত্থান দেখানো হয়েছিল। এরপর থেকেই ‘চ্যাপ্টার ২’র কাহিনি শুরু। পুরনো গল্পের সূত্র ধরেই ট্রেলারের শুরুটা দেখানো হয়। রবিনা ট্যান্ডনের চরিত্রটিকে উপস্থাপন করা হয় দেশের প্রধানমন্ত্রী হিসেবে। লাইট- ক্যামেরা- অ্যাকশনের সঙ্গে সঙ্গে সকল চ্যালেঞ্জকে পাশে সরিয়ে রেখে অবশেষে তিনি নিজের চরিত্রকে যেভাবে তুলে ধরেছেন, তা দর্শকদের নজর কাড়বে বলেও মত পরিচালকরে। এখন কেবল ছবি মুক্তির অপেক্ষা।