প্রিন্ট করুন প্রিন্ট করুন

কেমন কাটলো পরী মনির ষোল

শোবিজ ডেস্ক: বছর শেষে ঢালিউড বারবি ডল পরী মনি শেয়ার করলেন সারা বছরের  অভিজ্ঞতা। তিনি বলেন, সব মিলিয়ে বছরটা ভালো কেটেছে। সামনে আরও ভালো কিছু অপেক্ষা করছে এ প্রত্যাশা নিয়েই এগিয়ে যাচ্ছি।

চলতি বছরের ২৯ জানুয়ারি মুক্তি পায় পরী অভিনীত ‘পুড়ে যায় মন’। অপূর্ব রানার পরিচালনায় তার বিপরীতে ছিলেন সাইমন। ১ এপ্রিল মুক্তি পায় ‘মন জানে না মনের ঠিকানা’। মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ছবিটিতে আরও অভিনয় করেন মৌসুমী ও রাজ্জাক। ১৩ সেপ্টেম্বর (ঈদুল আজহা) মুক্তি পায় যৌথ প্রযোজনার ‘রক্ত’। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবিতে আরও অভিনয় রোশান ও আশীষ বিদ্যার্থী। ৯ ডিসেম্বর মুক্তি পায় ‘ধুমকেতু’। শফিক হাসানের পরিচালনায় পরীর নায়ক ছিলেন শাকিব খান। এর মধ্যে দর্শকের মনোযোগ কাড়ে লেডি অ্যাকশনভিত্তিক ‘রক্ত’।

এছাড়া পরী মনি অনেকগুলো সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন বছরজুড়ে। এর মধ্যে আছে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ও মালেক আফসারির ‘অন্তর জ্বালা’।

এ প্রসঙ্গে পরী বলেন, এ বছর অনেকগুলো ভালো গল্পের ছবির শুটিং করেছি। গুণী নির্মাতাদের সান্নিধ্যে আসার সৌভাগ্য হয়েছে।

শোনা যাচ্ছে কলকাতার একটি সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন পরী মনি। এল হাসান পরিচালিত ওই ছবিতে আরও আছেন বলিউডের হেমা মালিনী ও সানি লিওন। এ বিষয়ে পরী বললেন, ‘এখনই কিছু বলছি না। ৪ জানুয়ারির পরে বলতে পারবো।’