স্পোর্টস

ক্যারিয়ারের ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় শারাপোভা

ক্রীড়া ডেস্ক: অস্ট্রেলিয়ান ওপেনের প্রথম রাউন্ড থেকে ছিটকে পড়ার পর ক্যারিয়ারের ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় পড়েছেন মারিয়া শারাপোভা রুশ। গতকাল বছরের প্রথম গ্র্যান্ড সøামের প্রথম রাউন্ডে ক্রোয়েশিয়ার দোনা ভেকিচের কাছে ৬-৩, ৬-৪ গেমে হেরেছেন তিনি।

গত সেপ্টেম্বরের পর থেকেই কাঁধের চোটে ভুগছেন শারাপোভা। যে কারণে অধিকাংশ সময় কোর্টের বাইরে ছিলেন তিনি। এবার অবশ্য খেলতে নেমেছিলেন অস্ট্রেলিয়ান ওপেনে। কিন্তু এ টুর্নামেন্টের প্রথম রাউন্ড থেকে বিদায় নিয়ে ৩২ বছর বয়সী তারকার র‌্যাংকিংয়ে সাড়ে তিনশ’র বাইরে ছিটকে যাওয়া গেছেন। যে কারণে নিজের ভবিষ্যৎ ক্যারিয়ার নিয়ে শঙ্কায় পড়েছেন রুশ এ সুন্দরী।

র‌্যাংকিংয়ে শারাপোভার যে অবস্থান তাতে আগামী বছরের অস্ট্রেলিয়ান ওপেনে দেখা যাবে কি-না, রয়েছে শঙ্কা। এ ব্যাপারে গতকাল তিনি বলেন, ‘আমি জানি না, জানি না। আগামী ১২ মাসে কি হবে, তা বলা আমার জন্য কঠিন।’

এবার ওয়াইল্ড কার্ড ৯-এ অস্ট্রেলিয়ান ওপেনে খেলতে নেমেছিলেন শারাপোভা। তবে ২০১০ সালের পর এ প্রথম এ টুর্নামেন্টের প্রথম রাউন্ড থেকে বিদায় নিলেন তিনি। এর আগে সর্বশেষ দুটি গ্র্যান্ড সø্যামেও রুশ এ টেনিস তারকা বিদায় নিয়ে ছিলেন এভাবেই। যে কারণে ক্যারিয়ারের ভবিষ্যৎ নিয়ে নিজেই চিন্তিত তিনি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..