Print Date & Time : 27 September 2021 Monday 10:39 am

ক্রাইম রিপোর্টারের ভূমিকায় ইয়ামি

প্রকাশ: July 14, 2021 সময়- 12:42 pm


শোবিজ ডেস্ক: সুখবর দিয়েছিলেন জুনের প্রথম সপ্তাহে। পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেন ‘ভিকি ডোনর’, ‘বালা’, ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ অভিনেত্রী ইয়ামি গৌতম। এবার নতুন সিনেমার ঘোষণা দিলেন এ বলিউড ডিভা।

গতকাল মঙ্গলবার সামাজিক পাতায় ‘লস্ট’ সিনেমার ঘোষণা দেন ইয়ামি গৌতম। সিনেমাটি পরিচালনা করবেন অনিরুদ্ধ রায় চৌধুরী। চিত্রনাট্য লিখেছেন শ্যামল সেনগুপ্ত ও রিতেশ শাহ। সিনেমায় ইয়ামি ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে পঙ্কজ কাপুর, রাহুল খান্না, নীল ভূপালম, পিয়া বাজপেয়ী ও তুষার পান্ডেকে।

বলিউডভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, সিনেমাটি প্রযোজনা করছে জি স্টুডিয়োস ও নম পিকচার্স। মিডিয়া নিয়ে একটি অনুসন্ধানমূলক ড্রামা হতে চলেছে চলচ্চিত্রটি। শুটিংয়ের জন্য কলকাতায় সেট নির্মাণ করা হবে। এতে ক্রাইম রিপোর্টারের ভূমিকায় অবতীর্ণ হবেন ইয়ামি গৌতম।

আশা করা হচ্ছে, জি স্টুডিয়োস, শরীন মন্ত্রি কেদিয়া, কিশোর অরোরা, স্যাম ফার্নান্দেজ ও ইন্দ্রানী মুখার্জি প্রযোজিত এ সিনেমার শুট শুরু হবে এ মাসেই।

গত ৪ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন ইয়ামি গৌতম। স্বামী পরিচালক আদিত্য ধর, ২০১৯ সালে মুক্তি পাওয়া জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমা দিয়ে যাঁর পরিচালনায় অভিষেক হয়।

সামাজিক পাতায় বিয়ের ছবি প্রকাশ করেন ইয়ামি গৌতম। জানান, ঘনিষ্ঠ কিছু লোকজনের উপস্থিতিতে তাঁদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের সাজে ইয়ামিকে দেখা যায় ঐতিহ্যিক লাল শাড়িতে আর আদিত্য পরেছিলেন ঐতিহ্যিক অফ-হোয়াইট শেরওয়ানি, ম্যাচ করে পরেছিলেন পাগড়ি। বিয়ের ঘোষণা সামাজিক পাতায় প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার বন্যা বইতে থাকে।