স্পোর্টস

ক্লাসিকোর আগে রিয়ালের হার

ক্রীড়া ডেস্ক : কদিন আগেই সেল্টা ভিগোর বিপক্ষে ড্র করে জয়রথ থেমেছিল রিয়াল মাদ্রিদের। তবে গত পরশু লা লিগার অন্য ম্যাচে দলটির কাছ থেকে জয়ই দেখতে চেয়েছিলেন সমর্থকরা। কিন্তু না, করিম বেনজেমা-ইডেন হ্যাজার্ডদের ব্যর্থতায় শেষ পর্যন্ত ১-০ গোলে হেরে যায় দলটি। এর ফলে এক সপ্তাহের ব্যবধানে ফের বার্সেলোনার কাছে স্প্যানিশ লিগের শীর্ষস্থান হারাল কাতালানরা।

৯ বছরে এ প্রথম রিয়াল মাদ্রিদকে নিজেদের মাঠে হারিয়েছে লেভান্তে। এর ফলে দ্বিতীয়বারের মতো এ মৌসুমে এ স্বাদ পেয়েছে দলটি।

লেভান্তের মাঠে হারলেও কিন্তু ম্যাচের শুরু থেকে আধিপত্য ছিল রিয়ালের। তবুও প্রতিপক্ষের জালে একবারও বল জড়াতে পারেননি হ্যাজার্ড-বেনজেমারা! উল্টো ম্যাচের ৭৯তম মিনিটে এগিয়ে যায় লেভান্তে। সতীর্থ খেলোয়াড়ের বাড়ানো বল জোরালো শটে সে সময় জালে জড়ান লুইস মোরালেস নোগালেস। এর মিনিট দু-এক পরই সমতায় ফেরার সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন বেনজেমা।

এর আগের ম্যাচে এইবারের বিপক্ষে লিওনেল মেসির ৪ গোলের সুবাদে বড় জয় পায় বার্সেলোনা। সঙ্গে সঙ্গে রিয়ালকে সরিয়ে টেবিলের শীর্ষে ওঠে কাতালানরা। ২ পয়েন্ট পিছিয়ে টেবিলের দুইয়ে থাকা রিয়ালের সংগ্রহ ৫৩ পয়েন্ট।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..