শোবিজ

খালাস পেলেন অভিনেতা কল্যাণ কোরাইয়া

শোবিজ ডেস্ক: প্রথম আলোর প্রধান আলোকচিত্রী জিয়া ইসলামকে গাড়িচাপা দেওয়ার ঘটনায় দায়ের করা মামলা থেকে বেকসুর খালাস পেয়েছেন অভিনেতা কল্যাণ কোরাইয়া। মামলা নিষ্পত্তির বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের যুগ্ম সম্পাদক অভিনেতা-নির্মাতা রওনক হাসান।
প্রথম আলোর প্রধান আলোকচিত্রী জিয়া ইসলাম গাড়িচাপায় মারাত্মক জখম হয়েছিলেন। ওই ঘটনায় কল্যাণ কোরাইয়ার বিরুদ্ধে মামলা করা হয়েছিল। এরপর গ্রেফতার হয়ে জেলও খেটেছেন কয়েক দিন। পরে জামিনে মুক্ত হলেও মামলা চলছিল কল্যাণের বিরুদ্ধে। কিন্তু এবার জানা গেল সে মামলা থেকে বেকসুর খালাস পেয়েছেন এ অভিনেতা। এদিকে কল্যাণ জানালেন, ভুল বোঝাবুঝির কারণে যে সড়ক দুর্ঘটনা মামলায় জড়িয়ে পড়েছিল তার নাম, আদালতের মাধ্যমে সে মামলাটির চূড়ান্ত নিষ্পত্তি হয়েছে। কল্যাণ বেকসুর খালাস পেয়েছেন।
কল্যাণ জানান, ‘ঢাকার সিএমএম আদালতে এ রায় দেওয়া হয়। মামলাটি চূড়ান্ত নিষ্পত্তি হয়ে গেছে। আদালত আমাকে বেকসুর খালাস ঘোষণা করেছেন।’ কল্যাণ প্রথম আলো ও আহত আলোকচিত্রী জিয়ার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘এ মামলা নিষ্পত্তিতে প্রথম আলোর পক্ষে আনিসুল হক বিশেষ সহযোগিতা করেছেন। তার কাছে ও প্রথম আলো পরিবারের প্রতি আমি কৃতজ্ঞ। তারা ভুল বোঝাবুঝির অবসান ঘটাতে এগিয়ে এসেছেন। তারা সত্যটা উপলব্ধি করে সেটাকে প্রতিষ্ঠার দৃষ্টান্ত তৈরি করেছেন।’ গেল বছরের জানুয়ারি মাসে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির উল্টোদিকের রাস্তায় গাড়িচাপায় গুরুতর আহত হন সাংবাদিক জিয়া ইসলাম। এরপর তাকে এ্যাপোলো হাসপাতাল ও পরবর্তী সময়ে জরুরিভিত্তিতে সিঙ্গাপুরে অস্ত্রোপচার করা হয়। এখন তিনি সুস্থ আছেন।
ঘটনায় জড়িত সন্দেহে কল্যাণ কোরাইয়ার বিরুদ্ধে মামলা করা হয়েছিল। কিন্তু শুরু থেকেই কল্যাণ দাবি করছিলেন, তার দুর্ঘটনাটি জিয়ার সঙ্গে ঘটেনি। সেটি ছিল অন্য একটি দুর্ঘটনা। সেখানে তিনি নিজেই আহত হয়েছেন, অন্য কেউ নন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..