স্পোর্টস

খেলোয়াড়, কর্মকর্তাদের প্রতি বিসিবির বিশেষ পরামর্শ

ক্রীড়া প্রতিবেদক : করোনার প্রভাবে সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম এমনিতেই বন্ধ। তবে দাপ্তরিক কাজ ও ব্যক্তিগত অনুশীলন ছিল চালু। এবার সেটাও হয়তো স্থগিত করার সিদ্ধান্ত নেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গতকাল সংবাদ সম্মেলনে এমন আভাসই যেন দিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন, খেলোয়াড় কর্মকর্তাদের এখন বাসায় থাকতে বলা হয়েছে। খুব জরুরি প্রয়োজন ছাড়া যেন কেউ না বের হন।

ভারতীয় ক্রিকেট বোর্ড তাদের অফিস বন্ধ করে দাপ্তরিক কাজ বাসা থেকে করতে বলেছে কর্মীদের। বিসিবিও কি এ পথে হাঁটছে? এ ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, ‘ওটা আপনারা দেখতে পাবেন। প্রতিদিন পরিস্থিতি বদলাচ্ছে। এখন একটা বলব, পরে আরেকটা; তা তো হয় না। আমরা নিজেরাই সতর্ক হব। আপাতত লিগ বন্ধ করেছি। এবং যা করা দরকার করা হবে। এটা শুধু আমাদের জন্য না, সবার জন্য একই কথা যে জিনিসটাকে হালকা করে নেওয়ার কোনো সুযোগ নেই। কাজেই আমাদের সচেতন হতে হবে। যতটুকু সম্ভব বাসা থেকে না বেরুতে বলা হয়েছে। জরুরি কাজ ছাড়া খেলোয়াড় এবং বোর্ডে যারা আছে তাদের বাসা থেকে না বেরুনোর কথা বলা হয়েছে।’

করোনাভাইরাস কোভিড-১৯ এর কারণে এরই মধ্যে বিশ্বের অনেক দেশই অবরুদ্ধ হয়ে পড়েছে। বাংলাদেশে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আছে। অফিস আদালত চালু থাকলেও মানুষের চলাচল সীমিত হয়ে আসছে। ব্যাপারটি মাথায় রেখে গতকাল খেলোয়াড় ও কর্মকর্তাদের প্রতি বিসিবিও দিয়েছে বিশেষ কিছু পরামর্শ।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..