Print Date & Time : 12 August 2022 Friday 12:45 am

গাজীপুরে চাল আত্মসাৎ মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

 

শেয়ার বিজ ডেস্ক: গাজীপুরে ১ হাজার ৫০০ ভিজিএফ কার্ডধারীর জন্য বরাদ্দ ৯০ টন চাল আত্মসাতের অভিযোগে দুদকের মামলায় এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার হয়েছেন। গ্রেফতার আলাউদ্দিন মোল্লা কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি। খবর বিডিনিউজ।

মামলার তদন্ত কর্মকর্তা দুদকের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, ২০১৬ সালের সেপ্টেম্বর ও অক্টোবর মাসে ১ হাজার ৫০০ কার্ডধারী হতদরিদ্রের জন্য বরাদ্দ ৯০ টন চাল চেয়ারম্যান আলাউদ্দিন আত্মসাৎ করেন বলে মামলায় অভিযোগ আনা

হয়েছে। মামলায় তিন ডিলারকেও আসামি করা হয়। এ মামলায় আত্মগোপনে থাকা চেয়ারম্যানকে মঙ্গলবার রাত ১০টার দিকে গ্রেফতার করে পুলিশ।

সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির জানান, হতদরিদ্রদের ১০ টাকা কেজি দরের চাল মৃত ব্যক্তি ও প্রবাসীদের নামে উত্তোলন করে কালোবাজারে বিক্রির অভিযোগও রয়েছে আলাউদ্দিন মোল্লার বিরুদ্ধে। গ্রেফতারের পর দুদক তাকে সাভার থানায় রেখে যায় জানিয়ে তিনি বলেন, প্রাথমিকভাবে থানায় রাখা হলেও যে কোনো সময় দুদক কর্মকর্তারা তাকে তাদের হেফাজতে নিয়ে যাবেন।

উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কালিয়াকৈর থানা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক আবদুল হাকিম মিয়া জানান, গত নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হন তিনি।