প্রিন্ট করুন প্রিন্ট করুন

গাজীপুরে রকেটকর্মীকে কুপিয়ে পাঁচ লাখ টাকা ছিনতায়

প্রতিনিধি, গাজীপুর: গাজীপুরে রকেটের বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে পাঁচ লাখ ২২ হাজার টাকা ছিনতাই হয়েছে। ঘটনাটি ঘটেছে গাজীপুর মহানগরীর মেট্রোপলিটনের কাশিমপুর থানাধীন এনায়েতপুর (বাগানবাড়ি) এলাকায়। গতকাল মঙ্গলবার বেলা ২টায় ধারাল অস্ত্রের আঘাতে তাকে মারাত্মকভাবে জখম হয়েছে।

ওই বিক্রয় প্রতিনিধি হলেন গাজীপুর সিটি করপোরেশনের আমবাগ পশ্চিম পাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে শাহেদ শরীফ (২৬)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রকেটের বিক্রয় প্রতিনিধি সাহেদ শরীফ তার অপর এক সহকর্মীকে নিয়ে মঙ্গলবার সকাল থেকে গাজীপুরের কাশিপুরসহ আশপাশের এলাকার বিভিন্ন এজেন্টের দোকান থেকে টাকা কালেকশন করেন। সেখান থেকে একটি অটোরিকশায় তারা জিরানীর দিকে যাচ্ছিলেন। ওই অটোরিকশায় তাদের সঙ্গে অন্য যাত্রীরাও ছিলেন। যাওয়ার পথে এনায়েতপুর বাগানবাড়ী নামক স্থানে পৌঁছালে তাদের অটোরিকশাটি চার ছিনতাইকারী দুটি মোটরসাইকেলযোগে গতিরোধ করে। পরে রকেটের বিক্রয়কর্মীদের ধারাল অস্ত্রের ভয় দেখিয়ে তারা টাকার ব্যাগটি লুট করার চেষ্টা করে। এসময় সাহেদ শরীফ ব্যাগটি দিতে না চাইলে তার হাতে ও পায়ে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে টাকার ব্যাগটি লুট করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে কোনাবাড়ী ক্লিনিকে ভর্তি করেন।

বিক্রয়কর্মী শাহেদ শরীফ পুলিশকে জানান, তার ব্যাগে পাঁচ লাখ ২২ হাজার টাকা ছিল।

কাশিমপুর থানার ওসি জাহিদুল ইসলাম বলেন,  ছিনতাইকারীদের গ্রেপ্তার এবং লুণ্ঠিত টাকা উদ্ধারে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।