স্পোর্টস

গাজীপুরে ৮৪ খেলোয়াড় পেলেন ২০ লাখ টাকার চেক

প্রতিনিধি, গাজীপুর: গাজীপুরে ৮৪ জন খেলোয়াড় পেলেন ২০১৯-২০ অর্থবছরের বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের মাসিক ভাতার চেক। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল গতকাল বৃহস্পতিবার দুপুরে এক সভায় অসচ্ছল ক্রীড়াসেবীদের হাতে ওই মাসিক ভাতার চেক তুলে দেন।

গাজীপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে ‘নাটমন্দির’-এ অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামের এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব মো. মোশাররফ হোসেন মোল্লা।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, যারা খেলাধুলায় সম্পৃক্ত ছিলেন, যারা অসচ্ছল রয়েছেন, তাদের সম্মান করার জন্য এ ক্রীড়া সম্মানী ভাতাটি চালু করা হয়। প্রধানমন্ত্রীর নির্দেশেই এ উদ্যোগটি নেওয়া হয়েছে। আমরা খুবই ভাগ্যবান এবং গর্ববোধ করি এ কারণে যে, বঙ্গবন্ধু নিজেই সাইন করে ক্রীড়া পরিষদ গঠন করেছিলেন।

এ সময় খেলোয়াড়, ক্রীড়া সংগঠক, গাজীপুর জেলা প্রশাসনও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৮৪ জন খেলোয়াড়ও ক্রীড়া সংগঠকের মাঝে চলতি বছরের ১২ মাসের মাসিক ভাতার ২৪ হাজার টাকা হারে মোট ২০ লাখ ১৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..