Print Date & Time : 15 August 2022 Monday 6:38 am

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৮ আহত ২০

প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস, প্রাইভেটকার, মোটরসাইকেলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে আরও ২০ জন। গতকাল শনিবার বেলা ১১টার দিকে কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেনÑকাশিয়ানীর দক্ষিণ ফুকরা গ্রামের বাদশা শেখের মেয়ে রুমা বেগম (২৮), পিয়ার আলী মোল্লার ছেলে ফিরোজ মোল্লা, খায়েরহাট গ্রামের ইয়ার আলি ফকিরের মেয়ে আফসানা মিম ওরফে অনিফা (২০), গোপালগঞ্জ শহরের বটতলা এলাকার প্রফুল্ল কুমার সাহার ছেলে ডা. বাসুদেব সাহা, ডা. বাসুদেব সাহার স্ত্রী শিবানী সাহা, ডা. বাসুদেব সাহার ছেলে স্বপনীল সাহা (২০), প্রাইভেটকারের ড্রাইভার আজিজ, বরগুনা জেলার আ. রশিদ খানের ছেলে আলতাফ হোসেন খান।

বিষয়টি নিশ্চিত করেছেন ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মুফাজ্জেল হক। তিনি জানান, রাজিব পরিবহনের একটি বাস মাওয়া থেকে খুলনার দিকে যাচ্ছিল। এ সময় কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় খুলনা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার ও মোটরসাইকেলের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনটি বাহনই দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই ৭ জন নিহত হন। এরপর হাসপাতালে নেয়ার পর সেখানে আরও একজন মারা যান। 

তিনি আরও জানান, দুর্ঘটনাস্থলে সড়কের পাশে বোরো ধান মাড়াই করছিলেন স্থানীয়রা। তাদের মধ্যে ৪ জন মারা যায়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান এ কর্মকর্তা।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক (চ. দা.) মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, বাস-প্রাইভেটকারের সংঘর্ষে আটজন নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ২০ জনকে উদ্ধার করেছি। আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্স, গোপালগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

কাশিয়ানী থানার ওসি মাসুদ রায়হান জানান, খুলনা থেকে রাজীব পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল এবং ঢাকা থেকে খুলনার দিকে যাচ্ছিল একটি প্রাইভেটকার। দক্ষিণ ফুকরা এলাকায় এ দুটির মধ্যে সংঘর্ষ হয়। এ সময় একটি মোটরসাইকেলও এ দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনাস্থলেই সাতজন নিহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।