Print Date & Time : 16 August 2022 Tuesday 4:12 am

গোপালগঞ্জে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের কমিটি গঠন

প্রতিনিধি, গোপালগঞ্জ: উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে গোপালগঞ্জ জেলার ৫টি উপজেলায় মেয়াদোত্তীর্ণ বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) বিকালে জেলা কমিটির আহ্বায়ক প্রদীপ কুমার বিশ্বাস পল্টু ও সদস্য সচিব দুলাল চন্দ্র বিশ্বাস জানান, মুকসুদপুর উপজেলায় আশুতোষ মৃধা-সভাপতি ও সমীর কুমার বিশ্বাস-সাধারণ সম্পাদক, কাশিয়ানী উপজেলায় রমনী মোহন বিশ্বাস-সভাপতি ও ডেভিড সুরঞ্জন বিশ্বাস-সাধারণ সম্পাদক, কোটালীপাড়া উপজেলায় সুভাষ চন্দ্র বালা-সভাপতি ও সুধারঞ্জন বাড়ৈ- সাধারণ সম্পাদক, টুঙ্গিপাড়া উপজেলায় সুকদেব মন্ডল-সভাপতি ও কিরন চন্দ্র হীরা-সাধারণ সম্পাদক এবং গোপালগঞ্জ সদর উপজেলায় শিপ্রা বিশ্বাস-সভাপতি ও সৈকত বিশ্বাস-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর তারিখের চিঠি অনুযায়ী বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, কেন্দ্রীয় কমিটি প্রদীপ কুমার বিশ্বাস পল্টুকে আহ্বায়ক ও দুলাল চন্দ্র বিশ্বাসকে সদস্য সচিব করে পূর্ববর্তী সদস্যদের রেখে গোপালগঞ্জ জেলায় এ্যাডহক কমিটি পূণর্গঠন করেন এবং সম্মেলন আয়োজন করে গঠনতন্ত্র মোতাবেক একটি পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন। নির্দেশনা মোতাবেক জেলা কমিটি গঠনের পূর্ন প্রস্তুতি চলছে বলে জানা গেছে ।