খবর

গ্যাজেটস ও কনজ্যুমার ইলেকট্রনিক পণ্য মিলবে সেলেক্সট্রায়

শেয়ার বিজ ডেস্ক: বাংলাদেশে মোবাইল ফোন গ্যাজেটস ও কনজ্যুমার ইলেকট্রনিক পণ্য কেনার নতুন অনলাইন শপিং প্ল্যাটফর্ম হলো সেলেক্সট্রা অনলাইন শপ (www.salextra.com.bd)। এটা ই-কমার্স ইন্ডাস্ট্রিতে একটি নতুন সংযোজন, যেখান থেকে সবাই ন্যায্য দামে আসল পণ্য কিনতে পারবেন, প্রতিশ্রুত সময়ের মধ্যে ডেলিভারি পাবেন এবং মূল্য পরিশোধের জন্য সহজ ও বিভিন্ন অপশন পাবেন। সেলেক্সট্রা অনলাইন শপ নিয়মিত নতুন ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতাদের ভালো ও উপভোগ্য অভিজ্ঞতা দিতে চায়।

সম্প্রতি রাজধানীর একটি হোটেল সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে সেলেক্সট্রা অনলাইন শপ কর্তৃপক্ষ জানান, প্রযুক্তি সচেতন তরুণ সমাজের ওপর ভর করে বাংলাদেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে। ই-কমার্সের সঙ্গে সম্পর্কিত সব সমস্যা একে একে সমাধান হচ্ছে, যেমন: মূল্য পরিশোধের ঝামেলা, ডেলিভারি সমস্যা, অবকাঠামোগত উন্নয়ন। মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ও অনলাইন ব্যাংকিংয়ের দ্রুত প্রসারে ই-কমার্স প্ল্যাটফর্মগুলো নতুন নতুন কাজ এবং রাজস্ব আয়ের সুযোগ সুযোগ সৃষ্টির মাধ্যমে বাংলাদেশের অর্থনীতিতে একটা ইতিবাচক প্রভাব ফেলছে।  ক্রেতাদের দোরগোড়ায় গ্লোবাল ব্র্যান্ডের পণ্য পৌঁছে দিতে এবং ই-কমার্সের প্রতি ক্রেতাদের বিশ্বাস জাগাতে সেলেক্সট্রা অনলাইন শপের প্রতিষ্ঠাতা দুইজনই (সাকিব আরাফাত এবং চৌধুরী ফাহরিয়ার) একই লক্ষ্য তুলে ধরেন।

স্বপ্নের প্রকল্প সম্পর্কে আলোচনাকালে সেলেক্সট্রা অনলাইন শপের (সেলেক্সট্রা ডট কম ডট বিডি) প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘আমাদের সব ক্যাম্পেইনে আমারা ক্রেতদের অতিরিক্ত প্রতিশ্রুতি দেব না। সেলেক্সট্রা অনলাইন শপ যা পারবে ক্রেতাদের সেটুকুই অফার করবে এবং সেটা অব্যাহত থাকবে।  ক্রেতাদের মধ্যে ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে আত্মবিশ্বাস ফিরিয়ে আনাই আমাদের মূল লক্ষ্য। আমরা মূলত সাপ্লাই চেইন ও সময়মতো পণ্য ডেলিভারির প্রতি বেশি গুরুত্ব দিচ্ছি, যাতে ক্রেতারা রিয়েল টাইমের ভিত্তিতে পণ্য ট্র্যাক করতে পারেন।’

সেলেক্সট্রা অনলাইন শপের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী চৌধুরী ফাহরিয়ার বলেন, ‘আমরা এই খাতে এসেছি যাতে আমাদের প্ল্যাটফর্ম ও ব্যবসার টেকসই প্রসার ঘটে এবং ক্রেতাদের ভালো অভিজ্ঞতা হয়। আমরা এখানে অসাধারণ হতে আসিনি। আমরা আমাদের পণ্য ও সেবার জন্য ক্রেতাদের কাছে স্মরণীয় হয়ে থাকতে চাই।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..