প্রিন্ট করুন প্রিন্ট করুন

গ্রামীণফোন আনছে আইফোন ৮ ও ৮ প্লাস

দেশের বাজারে আগামী ২ নভেম্বর থেকে আইফোন ৮ ও আইফোন ৮ প্লাস বিপণন করবে গ্রামীণফোন। ২৭ অক্টোবর থেকে গ্রাহক গ্রামীণফোন সেন্টার ও গ্রামীণফোন ওয়েবসাইটের মাধ্যমে ফোনগুলোর প্রি-অর্ডার করতে পারবেন।

প্রতি বছর আইফোনের নতুন সংস্করণ বাজারে আসে। এ ধারাবাহিকতায় ১২ সেপ্টেম্বর আইফোন ৮ ও ৮ প্লাস উম্মোচন করে অ্যাপল। একই সঙ্গে ১০ বছর পূর্তি সংস্করণ আইফোন এক্স বা আইফোন টেনও উম্মোচন করে প্রতিষ্ঠানটি। আগামী শুক্রবার থেকে কানাডা, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, জার্মানি, ফ্রান্স, চীন, সিঙ্গাপুর, সংযুক্ত আরব আমিরাতসহ কয়েকটি দেশে বিক্রি হচ্ছে ফোনটি।

পাদটীকা

বাংলাদেশের বৃহত্তম মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন। বাংলাদেশের প্রায় ৯৯ শতাংশ মানুষকে নেটওয়ার্কের আওতায় নিয়ে এসেছে তারা। নেটওয়ার্ক তৈরির কাছে এখন পর্যন্ত তারা প্রায় ২৯ হাজার ৯০০ কোটি টাকা বিনিয়োগ করেছে। গ্রাহককে নতুন পণ্য ও সেবা দিতে তৎপর প্রতিষ্ঠানটি। এখানে পূর্ণকালীন ও খণ্ডকালীন কর্মীর সংখ্যা প্রায় পাঁচ হাজার। গ্রামীণফোনের ডিলার, রিটেইলার, স্ক্র্যাচকার্ড বিক্রেতা, সাপ্লায়ার বিক্রেতা, কন্ট্রাক্টরসহ নানা পেশায় প্রায় তিন লাখ মানুষের কর্মসংস্থান হয়েছে।