আজকের পত্রিকা শোবিজ

ঘরবন্দি ঈদে প্রশংসিত ‘বরিশাইল্লা ঈদ সং’

শোবিজ ডেস্ক: করোনা পরিস্থিতিতে বদলে গেছে সবকিছুই। ভার্চুয়াল মাধ্যমে আনন্দ ভাগাভাগি করেছে মানুষ। ঘরবন্দি এমন অবস্থায় এবার ঈদ বিনোদনে প্রশংসা কুড়িয়েছে বরিশালের ভাষায় নির্মিত ঈদের গানের মিউজিক ভিডিও ‘বরিশাইল্লা ঈদ সং’।

ইউটিউবার মারজিয়া মিমিরি সার্বিক তত্ত্বাবধানে নির্মিত এই পার্টি সং স¤প্রতি প্রকাশিত হয় তারই ইউটিউব চ্যানেলে। এরই মধ্যে ব্যাপক সাড়া ফেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই গানটি। করোনার মধ্যে বাসা আর বাসার ছাদে হয়েছে মিউজিক ভিডিওটির শুটিং।

গানের শিল্পী নিশাত মাহজাবিন ও নূর নবী, গীতিকার সজীব ভূঁইয়া, র‌্যাপ নূর নবী, সুর ও সংগীত আদিব আর সহকারী সংগীত আয়োজক ছিলেন সুপ নাসিফ ও কাব্য তালুকদার। মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেছেন মারজিয়া মিমি, সাইফুদ্দিন সিয়াম (এসপি ক্রিয়েশন), সৌরভ কুমার ও তন্ময়।

মারজিয়া মিমি বলেন, এবারের ঈদটা একদমই অন্যরকম ছিল। করোনা মহামারির জন্য ঈদের গতানুগতিক আনন্দ আমরা মিস করেছি। বরিশালে আমরা ঈদের দিনটা খুবই আনন্দ করে পালন করি। সেই বিষয়গুলো গানের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি এবং গানের কথায় সবাইকে সচেতন করতে চেয়েছি। যে যার নিজ নিজ বাসায় ও ছাদে ভিডিও শুট করেছি।

মিউজিক ভিডিওতে মূলত ঈদে গতানুগতিক যেসব আয়োজন থাকে সেসবই উপস্থাপন করা হয়েছে বরিশালের ভাষায়; উলে­খ করা হয়েছে বরিশালের কিছু ঐতিহ্যবাহী খাবারের নাম ও তুলে ধরা হয়েছে করোনা প্রতিরোধে সচেতনতার কথাও।

গানটির কোঅপারেশন পার্টনার জনপ্রিয় ’লাইকি অ্যাপ’। গানটি ইউটিউবে আপলোড করার তিন দিনে ফেসবুক ও ইউটিউব মিলিয়ে ৪ লাখের বেশি মানুষ দেখেছে। এর আগে মিমির করা দুইটি ’বরিশাইল্লা পার্টি সং’দেখেছিলেন ৩০ লাখের বেশি মানুষ।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..