পর্ষদ সভা

চলতি সপ্তাহে চার কোম্পানির পর্ষদ সভা

নিজস্ব প্রতিবেদক: চলতি সপ্তাহে চার কোম্পানির পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছেÑরিলায়েন্স ইন্স্যুরেন্স, ইউনাইটেড ফাইন্যান্স, প্রাইম ফাইন্যান্স এবং ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ইউনাইটেড ফাইন্যান্সের পরিচালনা পর্ষদ সভা ২২ ফেব্রুয়ারি, বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে। কোম্পানিটি সবশেষ ২০১৬ সালে ১০ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছিল বিনিয়োগকারীদের। ২০১৫ সালে দেয় ৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস।

রিলায়েন্স ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদ সভা আগামীকাল রোববার বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। কোম্পানিটি সবশেষ ২০১৬ সালে ১৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছিল। ২০১৫ সালে দেয় ১৫ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস।

প্রাইম ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের পর্ষদ সভা ১৯ ফেব্রুয়ারি, সোমবার বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত আর্থিক বছরের প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। কোম্পানিটি ২০১৫ ও ২০১৬ সালে কোনো লভ্যাংশ দিতে ব্যর্থ হয়। তার আগের বছর দিয়েছিল ১২ দশমিক ৫০ শতাংশ নগদ।

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের বোর্ড সভা ২২ ফেব্রুয়ারি, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। কোম্পানিটি সবশেষ ২০১৬ সালে ৩০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল। তার আগের বছরে দেয় ৪০ শতাংশ নগদ। কোম্পানিটি ২০১২ সাল থেকে ১৫ সাল পর্যন্ত ৪০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়ে আসছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..