প্রিন্ট করুন প্রিন্ট করুন

চাঁদপুরে কোস্টগার্ডের অভিযানে চোরাই ডিজেল জব্দ

শেয়ার বিজ ডেস্ক: চাঁদপুরে কোস্টগার্ডের অভিযানে তিন হাজার ৮০০ লিটার চোরাই ডিজেল জব্দ করা হয়েছে। গতকাল দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সকাল ১০টার দিকে কোস্ট গার্ডের চাঁদপুর স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ানের নেতৃত্বে চাঁদপুরের উত্তর মতলব (মোহনপুর) থানার দশআনি লঞ্চঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানে দুটি পরিত্যক্ত ঘর থেকে তিন হাজার ৮০০ লিটার চোরাই ডিজেল জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৪ লাখ ৩৩ হাজার ২০০ টাকা। এ সময় চোরাই ডিজেলের প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বর্তমানে বাংলাদেশে জ্বালানি তেলের সংকটময় মুহূর্তে এ ধরনের তেল চোরাকারবারীদের বিরুদ্ধে কোস্ট গার্ডের অভিযান চলামান রয়েছে এবং ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। অভিযানকালে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল হাসান। তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত ডিজেল চাঁদপুর উত্তর মোহনপুর থানায় হস্তান্তর করা হয়।