প্রিন্ট করুন প্রিন্ট করুন

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই পরীক্ষার্থীর

প্রতিনিধি, চাঁদপুর : চাঁদপুরে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে এসে সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী ফাতেমা আলম (২৩) ও আব্দুল্লাহ (২৫) নামে দুই পরীক্ষার্থী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। গতকাল সকাল সাড়ে ৯টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষের হাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী পিকআপের সঙ্গে সিএনজি চালিত স্কুটারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির যাত্রী ফাতেমা আলম ঘটনাস্থলে মারা যান। হাসপাতালে নেয়ার পথে মারা যান মারাত্মক আহত অপর যাত্রী আব্দুল্লাহ্।

নিহত আব্দুল্লাহ হাজীগঞ্জ উপজেলার সৈয়দপুর নোয়াপাড়া পাটোয়ারি বাড়ির হোসেন পাটোয়ারীর একমাত্র পুত্র। নিহত অপর যাত্রী ফাতেমা আলম হাজিগঞ্জ বলাখাল বাজারের মো. ইয়াসিনের মেয়ে। এই ঘটনায় আমেনা বেগম (২৫) এবং তার পিতা আহত হয়েছেন। আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান পলাশ জানান, প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য চাঁদপুর যাওয়ার পথে সিএনজিচালিত স্কুটারটির সঙ্গে কুমিল্লামুখী সিমেন্টবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নারী যাত্রী ঘটনাস্থলে মারা যান। এছাড়া গুরুতর আহত আশঙ্কাজনক পুরুষ যাত্রীকে হাতপাতালে নেয়া হয়।