প্রিন্ট করুন প্রিন্ট করুন

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতের বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন।

নিহত ব্যক্তিরা হলেনÑশিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর এলাকার বাবুল কুমার সাহার ছেলে জয়দেব সাহা (১৮) ও একই ইউনিয়নের পুকুরিয়া এলাকার হানিফ আলী (৩০)।

আহতরা হলেনÑশিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের বাবুল কুমার সাহার স্ত্রী চন্দ্র রানী সাহা (৬২), কানসাট ইউনিয়নের পুলিশ লাইস গ্রামের মনিরুল ইসলামের ছেলে নুর আমিন (২৫), মোবারক ইউনিয়নের মোবারকপুর গ্রামের আলাউদ্দীনের ছেলে ইমাম হোসেন ২৫), কানসাট ইউনিয়নের কালনী গ্রামের মৃত সলেমান আলীর ছেলে নাজির (৬৫) কানসাট গ্রামের মৃত মজলু রহমানের ছেলে আমিরুল ইসলাম (৩৫)।

শিবগঞ্জ থানার ওসি জানান, কানসাট থেকে চাঁপাইনবাবগঞ্জ শহরে আসার পথে রানীহাটি কলেজ মোড় এলাকায়  দুটি ট্রাক একে অপরকে ওভারটেক করার সময় যাত্রীবাহী ওই মাহিন্দ্রার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এতে দুজন নিহত ও পাঁচজন আহতে হয়েছে। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, আহতদের মধ্যে চারজনকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ আরও জানায়, এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা গেলেও, পলাতক রয়েছে চালক ও তার সহকারী।