Print Date & Time : 14 August 2022 Sunday 5:38 am

চার কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চলতি হিসাববছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড : প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ২৭ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল এক টাকা ১৮ পয়সা। এছাড়া চলতি সালের ৩০ সেপ্টেম্বর কোম্পানিটির শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২০ টাকা ৫৩ পয়সা, যা ২০২০ সালের ৩০ সেপ্টেম্বরে ছিল ৭৭ টাকা ১৩ পয়সা। এছাড়া প্রথম প্রান্তিকে তাদের শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে দুই টাকা ২১ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল আট টাকা ৯৮ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২১) ইপিএস হয়েছে ৫৩ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৩৩ পয়সা। আর প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর, ২০২১) ইপিএস হয়েছে এক টাকা ৭০ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল এক টাকা ৩২ পয়সা। এছাড়া চলতি সালের ৩০ সেপ্টেম্বর কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ২০ টাকা ৫১ পয়সা, যা ২০২০ সালের ৩০ সেপ্টেম্বরে ছিল ১৯ টাকা ৭০ পয়সা। এছাড়া প্রথম তিন প্রান্তিকে তাদের শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ৪৬ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৪৮ পয়সা।

সিঙ্গার বাংলাদেশ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২১) ইপিএস হয়েছে এক টাকা ২৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল চার টাকা ২৮ পয়সা। আর প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর, ২০২১) ইপিএস হয়েছে পাঁচ টাকা ৯৭ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ছয় টাকা ২৯ পয়সা। এছাড়া চলতি সালের ৩০ সেপ্টেম্বর কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ৩৫ টাকা, যা ২০২০ সালের ৩১ ডিসেম্বরে ছিল ৩৪ টাকা ৬৬ পয়সা। এছাড়া প্রথম তিন প্রান্তিকে তাদের শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ৩৪ টাকা ১৩ পয়সা (লোকসান), যা আগের বছরের একই সময়ে ছিল এক টাকা ৩০ পয়সা।

হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২১) ইপিএস হয়েছে এক টাকা ৯১ পয়সা (লোকসান), যা আগের বছরের একই সময়ে ছিল ৪৮ পয়সা (লোকসান)। আর প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর, ২০২১) ইপিএস হয়েছে ৯ টাকা ৮৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল তিন টাকা দুই পয়সা (লোকসান)। এছাড়া চলতি সালের ৩০ সেপ্টেম্বর কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ৭৬ টাকা ৪ পয়সা, যা ২০২০ সালের ৩১ ডিসেম্বরে ছিল ৬৮ টাকা ১০ পয়সা।