লভ্যাংশ ঘোষণা

চার কোম্পানির লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে চার কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

পদ্মা অয়েল: ১১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ টাকা ৬৮ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) ১০৩ টাকা ৬০ পয়সা। এটি আগের বছর একই সময় ছিল যথাক্রমে ১৯ টাকা সাত পয়সা ও ৯২ টাকা ৯২ পয়সা। ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৭ ফেব্রæয়ারি ২০১৮ বেলা ১১টায় হল ২৪, সিআরবি রোড, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট আগামী ১৮ ডিসেম্বর।

ওরিয়ন ইনফিউশন: ১৪ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইপিএস হয়েছে এক টাকা ৫৩ পয়সা এবং এনএভি হয়েছে ১২ টাকা ৫৭ পয়সা। এজিএম আগামী ১৪ ডিসেম্বর বেলা ১১টায় অফিসার্স ক্লাব, ২৬ বেইলী রোড, রমনা, ঢাকায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট আগামী ২৯ নভেম্বর।

ন্যাশনাল টিউবস: ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় শেয়ারপ্রতি লোকসান হয়েছে দুই টাকা ৮৬ পয়সা এবং এনএভি হয়েছে ২১৫ টাকা ২০ পয়সা। এটি আগের বছর একই সময় ইপিএস ছিল তিন পয়সা ও এনএভি ২৩৯ টাকা ৬৩ পয়সা। ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এজিএম আগামী ২৪ ডিসেম্বর বেলা ১১টায় কারখানা প্রাঙ্গণে (এনটিএল, টঙ্গী, গাজীপুর) অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট আগামী ২৭ নভেম্বর।

ওরিয়ন ফার্মা: ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইপিএস হয়েছে তিন টাকা ৪০ পয়সা এবং এনএভি হয়েছে ৭০ টাকা ৯৫ পয়সা। এটি আগের বছর একই সময় ছিল পাঁচ টাকা ৬৫ পয়সা ও ৬৯ টাকা ৯৯ পয়সা। কোম্পানির এজিএম আগামী ১৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় অফিসার্স ক্লাব, ২৬ বেইলী রোড, রমনা, ঢাকায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট আগামী ২৯ নভেম্বর।

 

 

 

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..