সারা বাংলা

চার ছাত্রী পাঁচ দিন ধরে নিখোঁজ

প্রতিনিধি, ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলপুর উপজেলার পূর্ব বাখাই গ্রাম থেকে তিন কলেজছাত্রী ও এক মাদরাসা ছাত্রী গত পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবকরা। তাদের সন্ধানে মাঠে নেমেছে পুলিশের একাধিক টিম।

নিখোঁজ শিক্ষার্থীরা হলেনÑফুলপুর উপজেলার পূর্ব বাখাই গ্রামের মিজানুর রহমানের দুই কন্যা কলেজছাত্রী আফসানা খাতুন (২১) ও মাদরাসাছাত্রী সুমাইয়া খাতুন (১৩), মিজানুর রহমানের ভাতিজি কলেজছাত্রী সানজিদা খাতুন (১৯) এবং তাদের প্রতিবেশী নিজামউদ্দিনের কলেজপড়ুয়া কন্যা মিফতাহুল জান্নাত ইশাত (২০)। তিনজন স্থানীয় ফুলপুর ডিগ্রি কলেজের ছাত্রী। আর সুমাইয়া বাট্টা কওমি মাদরাসার শিক্ষার্থী।

পুলিশ ও নিখোঁজের পরিবার জানায়, গত শনিবার ওই শিক্ষার্থীরা কলেজ ও মাদরাসায় যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর তারা আর বাড়ি ফেরেনি। এ নিয়ে সোমবার ফুলপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজ মেয়েদের পরিবার। একসঙ্গে চার মেয়ে নিখোঁজ হয়ে যাওয়ায় পরিবারের সদস্যরা উদ্বেগ আর উৎকণ্ঠায় দিন পাড় করছেন। অপহরণ বা নারী পাচারের শিকার হয়েছে কি না তা নিয়ে আতঙ্কে রয়েছে পরিবারগুলো।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, তারা স্ব-ইচ্ছায় কোথাও গেছে নাকি অন্য কোনো ঘটনা ঘটেছেÑতা খতিয়ে দেখা হচ্ছে। সর্বোপরি তাদের সন্ধান পেতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

খবর পেয়ে নিখোঁজ শিক্ষার্থীদের বাড়িতে যান জেলার অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, সিনিয়র এএসপি দীপক চন্দ্র মজুমদার, জেলা ডিবির ওসি শাহ কামাল আকন্দ।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান জানান, নিখোঁজ মেয়েদের উদ্ধারে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। দ্রুতই উদ্ধার করা সম্ভব হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..