সারা বাংলা

চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে নারীর মৃত্যু

প্রতিনিধি, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফারজানা তসলিমা নামের এক নারীর মৃত্যু হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। করোনা-আক্রান্ত হয়ে মারা যাওয়া ফারজানা তসলিমা (৪২) আলমডাঙ্গা উপজেলার থানাপাড়ার আব্দুল গনির স্ত্রী।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের অবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির বলেন, ফারজানা তসলিমা করোনা পরীক্ষার জন্য গত ৮ আগষ্ট চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নমুনা দেন। পরের দিন তার রিপোর্ট আসে করোনা পজিটিভ। পরে ১০ আগস্ট দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা আইসোলেশন মহিলা ওয়ার্ডে ভর্তি হন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার দুপুরে তিনি মারা যান। ওই নারী শ্বাসকষ্টে ভুগছিলেন। এছাড়া তার ডায়াবেটিস, কিডনি ও হার্টের সমস্যা ছিল বলে জানান ডা. শামীম কবির। স্বাস্থ্যবিধি ও সব ধরনের নিয়মকানুন মেনে করোনায় মারা যাওয়া নারীর দাফন সম্পন্ন করার কথা জানান তিনি।

চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ নিয়ে ১৬ নারী-পুরুষ মৃত্যুবরণ করলেন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৮৯১ জন। আর সুস্থ হয়েছেন ৪৪৪ জন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..