চুয়াডাঙ্গায় সড়কে দুই ছাত্র নিহত

প্রতিনিধি, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।

গতকাল সোমবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি মোড়ে ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের ঈদগা পাড়ার আকুব্বর হোসেনের ছেলে মারুফ হোসেন (১৭) ও একই গ্রামের শরীফ হোসেনের ছেলে সজিব হোসেন (১৭)। তারা দুজনেই নতিডাঙ্গা সপ্তগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। তাদের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহতরা একই উপজেলার আঠারোখাদা গ্রামের বিজয়ের ছেলে তপন (২৪), জেহালা গ্রামের মৃত ঠাণ্ডু রহমানের ছেলে আলমসাধু চালক আজিম উদ্দিন (৫২) ও সদর উপজেলার কুকিয়া চাদপুর গ্রামের কোরবান আলীর ছেলে শাহিন আলী (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি মোড়ে তিন মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। পরে মোটরসাইকেলগুলো দাঁড়িয়ে থাকা একটি আলমসাধুকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক ও আলমসাধুর (ইঞ্জিন চালিত যান) যাত্রীসহ পাঁচজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের নিলে প্রথমে মারা যায় মোটরসাইকেল চালক সজীব। তার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তার বন্ধু মারুফ।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস জানান, হাসপাতালে নেয়ার আগেই মারা যান সজীব। কিছুক্ষণ পর মারুফের মৃত্যু হয়। আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন জানান, নিহতদের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


সর্বশেষ..