সুশিক্ষা

চুয়েটে মুজিববর্ষ উপলক্ষে মাদক ও র‌্যাগিংয়ের বিরুদ্ধে সচেতনতা

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জš§শতবার্ষিকী উদ্যাপনের লক্ষ্যে বছরব্যাপী গৃহীত কর্মসূচির অংশ হিসেবে শিক্ষার্থীদের মাঝে মাদক ও র‌্যাগিংয়ের বিরুদ্ধে সচেতনতা তৈরির লক্ষ্যে অনুষদভিত্তিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষার্থীদের নিয়ে পৃথক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এতে সভাপতিত্ব করেন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক। প্রথম দফায় তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের তিনটি বিভাগ, দ্বিতীয় দফায় যন্ত্রকৌশল অনুষদের তিনটি বিভাগ ও তৃতীয় দফায় পুরকৌশল অনুষদসহ স্থাপত্য ও পরিকল্পনা অনুষদে মতবিনিময় করা হয়। আলোচনা অনুষ্ঠানে সংশ্লিষ্ট অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানরা অংশ নেন।

উপাচার্য বলেন, চুয়েট প্রশাসন বিশ্ববিদ্যালয়ে শান্তিপূর্ণ ও পড়াশোনার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে বদ্ধপরিকর। মেধাবী ছেলেমেয়েরা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে। আমরা চাই চুয়েটের সবুজ ক্যাম্পাস মাদক ও র‌্যাগিংমুক্ত ক্যাম্পাস হিসেবে দেশের অপরাপর বিশ্ববিদ্যালয়ের কাছে নজির স্থাপন করুক। এজন্য বর্তমান ছাত্রছাত্রীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..