প্রিন্ট করুন প্রিন্ট করুন

চুয়াডাঙ্গায় জাতীয় জন্ম ও মৃত্যুনিবন্ধন দিবস পালিত

প্রতিনিধি, চুয়াডাঙ্গা : ‘নির্ভুল জন্মনিবন্ধন করব, শুদ্ধ তথ্যভা-ার গড়ব’ এ প্রতিপাদ্য সামনে রেখে চুয়াডাঙ্গায় আজ বৃহস্পতিবার জাতীয় জন্ম ও মৃত্যুনিবন্ধন দিবস পালিত হয়েছে। এ দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ সকাল ১০টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলামের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

এরপর সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকারের ভারপ্রাপ্ত উপপরিচালক সাজিয়া আফরীনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, চুয়াডাঙ্গা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক দীপক কুমার সাহা ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক।

জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সচিব এবং ইউনিয়ন ডিজিটাল সেন্টারের প্রভাইডার, গ্রামপুলিশ, চিকিৎসক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।