স্পোর্টস

চোটে পড়ে এবার ছিটকে গেলেন বুমরা

ক্রীড়া ডেস্ক: ইতিহাস গড়ে সিডনি টেস্ট ড্র করার পথে ভারতীয় দল ফের চোট জর্জরিত হয়ে পড়েছে। এখন শঙ্কায় পড়েছে দলটির প্রধান একাদশ সাজানো নিয়েই। এবার নতুন করে সেই দলে নাম লেখালেন জাসপ্রিত বুমরাহ।

অস্ট্রেলিয়া সফরের আগেই চোটে ছিটকের যান ইশান্ত শর্মা। প্রথম টেস্টে চোট পেয়ে বাদ পড়েন মোহাম্মদ শামি। দ্বিতীয় টেস্টে একই দশা হয় উমেশ যাদবের। তৃতীয় টেস্ট শেষে জানা গেল আরেক পেসার জাসপ্রিত বুমরাহ পড়েছেন ইনজুরিতে। এর আগেই জানা যায় ইনজুরির তালিকায় জায়গা নিয়েছেন রবীন্দ্র জাদেজা আর হনুমা বিহারি।

সিডনিতে প্রথম ইনিংসে ৪ উইকেট নিয়ে সেরা পারফর্মার ছিলেন জাদেজা। ব্যাট করতে নেমে বাঁহাতের বুড়ো আঙুলে চোট পান তিনি। স্ক্যানে ধরা পড়ে চিড়। জাদেজাকে আর ওই ম্যাচের বাকি সময় পাওয়া যায়নি। ব্রিসবেনে শেষ টেস্টে জাদেজার ছিটকে যাওয়ার খবর এরমধ্যে নিশ্চিত করে ফেলেছে ভারতের টিম ম্যানেজমেন্ট।

এদিকে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন হনুমা বিহারি। কিন্তু তার পায়ে স্ক্যান করে খবর ভালো পাওয়া যায়নি। প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া দলের এক সূত্রে জানিয়েছে বিহারি এমনকি ইংল্যান্ডের পরের সিরিজও খেলতে পারবেন কিনা তা নিয়েও আছে সংশয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..