কোম্পানি সংবাদ পুঁজিবাজার

ছয় কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানি চলতি হিসাববছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন তথা প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এগ্রিকালচার মার্কেটিং কোম্পানি: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৯৪ পয়সা, যা গত বছর একই সময়ে এক টাকা ৬৮ পয়সা ছিল। অন্যদিকে প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে পাঁচ টাকা ৯৬ পয়সা, যা গত বছরের একই সময়ে পাঁচ টাকা ৮৫ পয়সা ছিল।

শাহজালাল ইসলামী ব্যাংক: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২১) কোম্পানির শেয়ারপ্রতি আয় বা ইপিএস হয়েছে ৬৫ পয়সা, যা গত বছরের একই সময়ে ৬১ পয়সা ছিল। ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৮ টাকা ২৯ পয়সা।

বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল পাঁচ পয়সা। আর প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৬ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৪১ পয়সা।

কেডিএস অ্যাকসেসরিজ: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬০ পয়সা, যা গত বছরও একই সময়ে ৬০ পয়সা ছিল। অন্যদিকে, আর প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে এক টাকা ৭১ পয়সা, যা, গত বছরের একই সময়ে এক টাকা ৭৭ পয়সা ছিল। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৪ টাকা ২৫ পয়সা।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা (লোকসান), যা গত বছরও একই সময়ে আট পয়সা ছিল। অন্যদিকে, আর প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৭৯ পয়সা (লোকসান), যা, গত বছরের একই সময়ে ৪১ ছিল। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৪ টাকা ৯১ পয়সা।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন: প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৩৯ পয়সা, যা গত বছর একই সময়ে এক টাকা ৯৪ পয়সা ছিল। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫৩ টাকা ১৬ পয়সা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..