কোম্পানি সংবাদ পুঁজিবাজার

ছয় কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানি চলতি হিসাববছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন তথা প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

নূরানী ডায়িং লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৫ পয়সা (লোকসান)। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৯ টাকা ২৬ পয়সা।

মতিন স্পিনিং মিলস লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৯২ পয়সা, যা গত বছর একই সময়ে ৮৮ পয়সা ছিল। অন্যদিকে, আর প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে চার টাকা তিন পয়সা, যা, গত বছরের একই সময়ে এক টাকা ৬৯ পয়সা ছিল। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫১ টাকা ৫৪ পয়সা।

অ্যাডভেন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৩ পয়সা, যা গত বছর একই সময়ে ২২ পয়সা ছিল। অন্যদিকে, আর প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে এক টাকা দুই পয়সা, যা, গত বছরের একই সময়ে এক টাকা ২৭ পয়সা ছিল। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩ টাকা ২৯ পয়সা।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৮৩ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময়ে এক টাকা ৩৬ পয়সা (লোকসান) ছিল। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১১ টাকা ৬৭ পয়সা।

ফার্মা এইডস লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে চার টাকা ১২ পয়সা, যা আগের বছর একই সময়ে চার টাকা ৩৪ পয়সা ছিল। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৮৯ টাকা ৪৫ পয়সা।

ইন্দো বাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা, যা আগের বছর একই সময়ে ৪২ পয়সা ছিল। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩ টাকা ৮৯ পয়সা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..