প্রিন্ট করুন প্রিন্ট করুন

ছয় কোম্পানির লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের লভ্যাংশ ঘোষণা করেছে  ছয় কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

রেনেটা লিমিটেড: আলোচিত সময়ে ৯০ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস চুড়ান্ত লভ্যাংশ দিয়েছে। এর আগে ৪০ শতাংশ অন্তর্বর্তী নগদ লভ্যাংশ দিয়েছিল। সমাপ্ত হিসাববছরে মোট ১৩০ শতাংশ নগদ ও ১৫ শতংশ বোনাস লভ্যাংশ দিল। ওই সময় শেয়ারপ্রতি আয় (ইপিএস) করেছে ৪৩ টাকা ৯৮ পয়সা ও শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) ২১২ টাকা ৫৪ পয়সা। আগামী ৯ ডিসেম্বর বেলা ১১টায় বার্ষিক সাধারণ সভা (এজিএম) লেকসোর হোটেল, লা ভিটা হল, সড়ক-৪১, বাড়ি- ৪৬, ঢাকায় অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ৯ নভেম্বর।

হামিদ ফেব্রিক্স: আলোচ্য সময়ে ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ইপিএস হয়েছে ৭৯ পয়সা ও এনএভি ৩৮ টাকা সাত পয়সা। আগামী ২৭ ডিসেম্বর বেলা ১১টায় এজিএম ট্রাস্ট মিলনায়তন, ৫৪৫ পুরাতন বিমানবন্দর সড়ক, ঢাকায় অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট  আগামী ২০ নভেম্বর।

এপেক্স ফুডস: আলোচ্য সময়ে ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ইপিএস হয়েছে এক টাকা ৫৬ পয়সা ও এনএভি ১১৫ টাকা ১০ পয়সা। আগামী ২১ ডিসেম্বর  বেলা ১১টায় স্পেকট্রা কনভেনশন সেন্টার, বাড়ি-১৯, সড়ক-৭, গুলশান-১, ঢাকায় এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ১৫ নভেম্বর।

এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস: আলোচ্য সময়ে ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ইপিএস হয়েছে দুই টাকা ৭৬ পয়সা ও এনএভি ৫২ টাকা ৭৭ পয়সা। আগামী ২১ ডিসেম্বর সকাল ৯টায় স্পেকট্রা কনভেনশন সেন্টার, বাড়ি-১৯, সড়ক-৭, গুলশান-১, ঢাকায় এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট ১৫ নভেম্বর।

আফতাব অটোমোবাইলস: আলোচ্য সময়ে ১৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ইপিএস হয়েছে চার টাকা ১২ পয়সা ও এনএভি ৫৯ টাকা ২৭ পয়সা।  আগামী ১১ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা, ঢাকায় এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ৯ নভেম্বর।

নাভানা সিএনজি: আলোচ্য সময়ে ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ইপিএস হয়েছে তিন টাকা তিন পয়সা ও এনএভি ৩৩ টাকা ৬২ পয়সা। আগামী ১১ ডিসেম্বর  বেলা সাড়ে ১১টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা, ঢাকায় এজিএম অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট আগামী ১৩ নভেম্বর।