পর্ষদ সভা

ছয় প্রতিষ্ঠানের লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ২০১৮ সালের ৩১ ডিসেম্বর এবং ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করেছে বিমা খাতের দুই কোম্পানি এবং চার মিউচুয়াল ফান্ড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত হিসাববছরে ৩০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আগামী ২৫ সেপ্টেম্বর বেলা ১১টায় রাজধানীর কারওয়ান বাজার, কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ রোডে অবস্থিত এনএলআই টাওয়ারের অডিটরিয়ামে বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ আগস্ট।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত হিসাববছরে ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আগামী ২৯ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় রাজধানীর তেজগাঁও, লাভ রোডে অবস্থিত এমএইচ শমরিতা হসপিটাল অ্যান্ড মেডিক্যাল কলেজ অডিটরিয়ামে এজিএম অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ সেপ্টেম্বর।

পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য তিন শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩১ পয়সা। রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ আগস্ট।

পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য তিন শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইপিইউ হয়েছে ২৯ পয়সা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ আগস্ট।

ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য তিন শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইপিইউ হয়েছে ৩১ পয়সা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ আগস্ট।

এবি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য তিন শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইপিইউ হয়েছে ২৩ পয়সা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ আগস্ট।

সর্বশেষ..