সারা বাংলা

জনগণের কল্যাণে নিরলস কাজ করছে সরকার

পীরগঞ্জে স্পিকার

প্রতিনিধি, পীরগঞ্জ (রংপুর) : বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশের মতো পীরগঞ্জে ব্যাপক উন্নয়ন কার্যক্রম অব্যাহতভাবে চলছে। সরকার জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করছে। পীরগঞ্জকে মডেল উপজেলা করা হবে বলে তিনি উল্লেখ করেন।

তিনি গতকাল রোববার নিজ নির্বাচনী এলাকা রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত সরকারিভাবে ধান সংগ্রহ কার্যক্রম এবং বিনা মূল্যে রাসায়নিক সার ও ভুট্টা বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। এ সময় তিনি সরকারিভাবে ধান সংগ্রহের কার্যক্রমকে অধিকতর স্বচ্ছতার সঙ্গে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

স্পিকার বলেন, বাংলাদেশ সব ক্ষেত্রে বিশেষ করে নারী শিক্ষায় অনেক এগিয়ে যাচ্ছে। দেশের অর্ধেক জনগোষ্ঠী নারী তাই তাদের বিভিন্ন শিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী করতে পারলে উন্নত দেশের স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব হবে। শিক্ষার্থীরা নিজেদের যোগ্যতা ও দক্ষতার মাধ্যমে দেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, বাংলাদেশ শিক্ষাসহ সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের কার্যক্রম অব্যাহত রাখতে সরকার প্রতিশ্রুতিবদ্ধ বলে তিনি উল্লেখ করেন। এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে পীরগঞ্জ উপজেলার ২৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। পরে তিনি ভেন্ডাবাড়ী মহিলা কলেজের একাদশ শ্রেণির নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন।

পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা টিএমএ মমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুর রহমান সরকার রাঙ্গা, সংগঠনের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মণ্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মণ্ডল মিলন, শাহিদুল ইসলাম পিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..