প্রচ্ছদ শেষ পাতা

জনি রকেটস মেন্যুতে যোগ হলো ‘রকিং রাইস ডিলস’

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের বিশ্বখ্যাত রেস্টুরেন্ট ব্র্যান্ড ‘জনি রকেটস’ চালু করেছে রকিং রাইস ডিলস। বাংলাদেশি কাস্টমারদের চাহিদার কথা বিবেচনা করে জনি রকেটস বাংলাদেশ এটি চালু করে। গতকাল ধানমন্ডির ইন্টারন্যাশনাল ফুডকোর্টে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন মেনুর যাত্রা শুরু করা হয়। গতকাল জনি রকেটসের ধানমন্ডি ও বনানী আউটলেটে দুপুর থেকে অতিথিরা উপভোগ করেন রকিং রাইস ডিলস। ফুড চেইন এশিয়ার অপারেশন ম্যানেজার মোহাম্মদ ইশতিয়াক ইকবাল পাঁচ ধরনের রাইস ডিসের মূল্যসহ গুণাগুণ বর্ণনা করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলআর গ্রুপের সিওও মীর মনিরুজ্জামান, ফুড চেইন এশিয়ার সিনিয়র মার্কেটিং ম্যানেজার তানভীর কায়সার, মার্কেটিং ম্যানেজার শিহাব সরকার, সেকেন্ড কাপ কফির এরিয়া ম্যানেজার চার্লস মিথুন, জনি রকেটসের ব্র্যান্ড ম্যানেজার জানিবুল হাসান জনি, টনি রোমাসের জেনারেল ম্যানেজার শওকত আলী, ম্যানহাটান ফিস মার্কেটের ডিস্ট্রিক্ট ম্যানেজার পারভেজ আহমেদ, সেকেন্ড কাপ কফির রেস্টুরেন্ট জেনারেল ম্যানেজার লিমন চৌধুরী প্রমুখ।
‘জনি রকেটস সর্বোত্তম গ্রাহকসেবা, মানসম্পন্ন খাবার ও প্রতিযোগিতামূলক মূল্য নিশ্চিতের মাধ্যমে কাস্টমারদের সর্বোচ্চ সন্তুষ্টি প্রদানের জন্য অঙ্গীকারবদ্ধ।’ মীর মনিরুজ্জামান বলেন, ‘আমাদের দেশে খাদ্যাভ্যাসে রাইস ও রাইসজাতীয় আইটেম অনেক বড় স্থান করে আছে। সেটি বিবেচনা করেই আমরা এই রকিং রাইস ডিলসটি চালু করার সিদ্ধান্ত নিই।’
নতুন এই ‘রকিং রাইস ডিলস’-এ বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম রয়েছে রকেট ফ্রাইড চিকেন, বোনলেস চিকেন ক্রিস্পারস, বিভিন্ন রকমের উইংস, ভেজি মিক্স রাইস, গ্রেভি ও পানীয়। এই ডিলগুলোর মূল্য কাস্টমারদের হাতের নাগালে রাখা হয়েছে, যাতে তারা ভালো দামে সেরা ডিল উপভোগ করতে পারেন। জনি রকেটসের বিখ্যাত বার্গারগুলো শতভাগ ফ্রেশ উপাদান ও প্রাকৃতিক হালাল মাংস দিয়ে তৈরি করা হয়।
উল্লেখ্য, জনি রকেটস একটি আন্তর্জাতিক রেস্তোরাঁ চেইন, যা গত ৩৩ বছর বিশ্বব্যাপী ৩৭৫টিরও বেশি রেস্তোরাঁর মাধ্যমে জনি রকেটস ক্লাইসক বার্গার, আমেরিকার ফ্রাইস এবং শেকস পরিবেশন করে আসছে। ইন্টারন্যাশনাল ফুড ফ্র্যাঞ্চাইজ লিমিটেড ‘জনি রকেটস’ ফ্র্যাঞ্চাইজি পার্টনার হিসেবে বাংলাদেশ ও দক্ষিণ এশিয়ার কয়েকটি দেশে এর কয়েকটি শাখা চালু করবে। তাদের ঢাকাতে অবস্থিত দুটি শাখার একটি ৭৫৪/বি, সাত মসজিদ রোড, ধানমন্ডিতে এবং আরেকটি আউয়াল সেন্টার, ৩৪ কামাল আতাতুর্ক অ্যাভিনিউ, বনানীতে অবস্থিত। শিগগিরই ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং চট্টগ্রামে জনি রকেটসের শাখা খোলা হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন
ট্যাগ »

সর্বশেষ..