Print Date & Time : 9 May 2021 Sunday 2:37 pm

জমি বিক্রির সিদ্ধান্ত স্থগিত দেশবন্ধু পলিমারের

প্রকাশ: March 8, 2021 সময়- 02:12 pm

নিজস্ব প্রতিবেদক: নির্দিষ্ট সময়ে ব্যাংকের কাছে বন্ধকীকৃত জমি ছাড়িয়ে আনতে না পারায় আপাততো জমি বিক্রয়ের সিদ্ধান্ত থেকে সড়ে আসল দেশবন্ধু পলিমার। জমি বিক্রয়ের সিদ্ধান্তটি স্থগিত করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।
আজ সোমবার (৮ মার্চ) বিনিয়োগকারীদের এমন তথ্য জানিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ(ডিএসই)। কোম্পানির পক্ষ থেকে জানানো হয়, নরসিংদী জেলার পলাশ উপজেলার কাওয়াদী এলাকায় নিজস্ব ১০৩ শতাংশ জমি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছিল দেশবন্ধু পলিমার। দেশবন্ধু পলিমারের সিস্টার কোম্পানি দেশবন্ধু প্যাকেজিংয়ের কাছে জমিটি বিক্রয়ের কথা ছিল। এজন্য বিষয়টি গত বছরের ৩০ ডিসেম্বর দেশবন্ধু পলিমারের অনুষ্ঠিত অতিরিক্ত সাধারণ সভায় উপস্থাপন করা হয়েছিল।
এতে শর্ত ছিল ব্যাংকের নিকট সকল দায়দেনা পরিশোধ সাপেক্ষে জমিটি বিক্রয় করা হবে। এজন্য কোম্পানিটি ঋণ নিষ্পত্তি ও বন্ধক মুক্তির বিষয়ে সংশ্লিষ্ট ব্যাংকের সঙ্গে আলোচনা করেছে। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে সংশ্লিষ্ট ব্যাংকের সঙ্গে ওই বিষয়টি নিষ্পত্তি করতে পারেনি দেশবন্ধু পলিমার। তাই কোম্পানিটির পরিচালনা পর্ষদ জমি বিক্রি করার সিদ্ধান্ত থেকে ফিরে এসেছে। আপাততো জমি বিক্রয়ের প্রক্রিয়াটি স্থগিত থাকবে।
শেয়ার বিজ/এসএটি