সুশিক্ষা

জাবিতে ফিলোসফি ডিবেটিং ক্লাবের নতুন কমিটি

নাজিউল ইসলাম শোভনকে সভাপতি ও অনিকা বিনতে আলীকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন বিভাগের বিতর্ক সংগঠন ফিলোসফি ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। শোভন দর্শন বিভাগের ৪৫তম ও অনিকা ৪৬তম আবর্তনের শিক্ষার্থী। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ফিলোসফি ডিবেটিং ক্লাবের ২০২০-২১ সালের জন্য ১৭ সদস্যবিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটির অন্য দায়িত্বে রয়েছেন: সহসভাপতি (প্রশাসন বিভাগের) ৪৫তম আবর্তনের আকাশ সাহা ও (বিতর্ক) ৪৬তম আবর্তনের মো. আশিকুর রহমান; যুগ্ম সম্পাদক (বিতর্ক) ৪৭তম আবর্তনের মীর হাসিবুল হাসান রিশাদ; যুগ্ম সম্পাদক (প্রশাসন) ৪৭তম আবর্তনের আতহার ইশতিয়াক রাফিদ; সাংগঠনিক সম্পাদক ৪৭তম আবর্তনের মো. ইলিয়াস হোসেন; কোষাধ্যক্ষ ৪৭তম আবর্তনের নির্বাচিতা চক্রবর্তী।

দপ্তর ও আইটি সম্পাদক ৪৭তম আবর্তনের আনিকা তাবাসসুম; বিতর্ক সমন্বয়ক ৪৭তম আবর্তনের সামিহা তাসনিম; প্রচার ও প্রকাশনা সম্পাদক ৪৭তম আবর্তনের সাজিদ হোসেন এবং কার্যকরী সদস্যরা হলেন: ৪৮তম আবর্তনের হালিমাতুস সাদিয়া, ইফতে সাকিব তন্ময়, আনিকা অনন্যা আনান, জান্নাতুল মাওয়া ও ফারিহা আফরিন ঐশী।

এ বছর সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোস্তফা নাজমুল মানসুর। ছাত্র উপদেষ্টার দায়িত্ব পালন করবেন সহযোগী অধ্যাপক ড. মো. শওকত হোসেন। সম্মানিত কার্যকরী সদস্য হিসেবে থাকবেন সংগঠনের সাবেক সভাপতি ও বিভাগের ৪১তম আবর্তনের শিক্ষার্থী ফাহিম হাসান নিহান ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক এবং ৪৬তম আবর্তনের শিক্ষার্থী রুদ্র আজাদ।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৩ ডিসেম্বর ফিলোসফি ডিবেটিং ক্লাব প্রতিষ্ঠিত হয়। রুদ্র মুসাদ্দেক

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..