প্রিন্ট করুন প্রিন্ট করুন

জামালপুরে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে চেয়ার সংরক্ষণের উদ্যোগ

প্রতিনিধি, জামালপুর: জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শনে জামালপুর জেলা পুলিশের প্রতিটি দফতরে নির্দিষ্ট চেয়ার সংরক্ষণের উদ্যোগ নিয়েছেন পুলিশ সুপার মো: নাছির উদ্দিন আহমেদ।

মঙ্গলবার (২৯ মার্চ) জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ে নিজের কক্ষে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ারে বীর প্রতীক সৈয়দ সদরুজ্জামান হেলালকে বসিয়ে সম্মানিত করার মধ্যদিয়ে এর আনুষ্ঠানিক যাত্রা শুরু করা হয়। এ সময় জামালপুরের পুলিশ সুপার মো: নাছির উদ্দিন আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: সুমন মিয়া, ডিআই-১ মো: সালেমুজ্জামান, জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শুভ্র মেহেদী, সাংবাদিক জাহাঙ্গীর আলম, আব্দুল আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপারের কার্যালয় ছাড়াও সকল সার্কেল অফিস, থানা, তদন্ত কেন্দ্রসহ জেলা পুলিশের প্রতিটি দফতরে একটি করে নির্দিষ্ট চেয়ার শুধুমাত্র বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সংরক্ষিত থাকবে। গত ২৬ শে মার্চ স্বাধীনতার সুর্বণ জয়ন্তীতে জামালপুরের পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে এই ঘোষণা দিয়েছিলেন।

বীর প্রতীক সৈয়দ সদরুজ্জামান হেলাল জানান, পুলিশের সুপারের এমন উদ্যোগে সম্মানিত বোধ করছি এবং সকল বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

জামালপুরের পুলিশ সুপার মো: নাছির উদ্দিন আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে  বীর মুক্তিযোদ্ধারা নিজের জীবন বাজি রেখে আমাদের দেশকে স্বাধীন করেছিলেন, তাদের সম্মানে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস এবং তাদেরকে সম্মানিত করতে পেরে আমি নিজেও সম্মানবোধ করছি।