শোবিজ

জামিন পেলেন অভিনেত্রী রিয়া

শোবিজ ডেস্ক : ২৮ দিন জেলে থাকার পর অবশেষে জামিন পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ১ লক্ষ টাকার বন্ডে আজ বুধবার তার জামিন মঞ্জুর করা হয়। তবে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া জামিন পেলেও আপাতত জেলেই থাকতে হচ্ছে তার ভাই সৌভিক চক্রবর্তীকে।

এর আগে ২৯ সেপ্টেম্বর টানা সাত ঘন্টা সওয়াল-জবাবের পর রিয়া চক্রবর্তী ও সৌভিক চক্রবর্তীর জামিনের আবেদন স্থগিত রাখে বোম্বে হাইকোর্ট।

জামিনের আর্জিতে রিয়া জানিয়েছেন, সুশান্ত নিজেই যে শুধু ড্রাগ নিতেন এমন নয়। বাড়ির বাকি সদস্যদেরও মাদক সংগ্রহ করার জন্য নির্দেশ দিতেন।

রিয়া আরও জানান, ‘সুশান্ত বেঁচে থাকলে যদি ওঁর বিরুদ্ধে ড্রাগ নেওয়ার এই অভিযোগ উঠত তাহলে ওকেও জেলে যেতে হত। হয়তো ওর সাজা হত জামিনযোগ্য এবং খুব বেশি হলে এক বছরের কারাদন্ড হত।’

অভিনেত্রী অভিযোগ করে বলেন, ‘সুশান্ত আমার ভাইকেও সুযোগ পেয়ে ব্যবহার করেছে। নীরজকে প্রায়ই সুশান্ত অর্ডার করত ওঁর জন্য গাঁজা বানিয়ে রাখার জন্য। মৃত্যুর তিনদিন আগেও সুশান্তের নির্দেশে একটি বাক্সে গাঁজা ভরে রেখেছিল নীরজ। ওঁর মৃত্যুর পর বেডরুম থেকেই সেই খালি বাক্স পাওয়া যায়। এর থেকেই বোঝা যায়, নিজের স্বার্থসিদ্ধির জন্য কীভাবে ও সবাইকে ব্যবহার করত।’

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..