টেলকো টেক

জেডটিই’র অর্জন

এমইসি সল্যুশনে সøাইস স্টোরের জন্য ‘গ্রেটেস্ট কমার্শিয়াল পোটেনশিয়াল ফর এজ কম্পিউটিং কনসেপ্ট অ্যাওয়ার্ড’ অর্জন করেছে টেলিযোগাযোগ, এন্টারপ্রাইজ ও কনজ্যুমার প্রযুক্তি সেবাদানে খ্যাতনামা প্রতিষ্ঠান জেডটিই করপোরেশন।

ফাইভজি প্রযুক্তি বিকাশের পাশাপাশি এখন মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠানগুলো এজ ডিসি’র ক্লাউডভিত্তিক রূপান্তর সম্পন্ন করেছে। প্রোডাক্ট ফর্ম, টার্গেট গ্রুপ, কাস্টমার ভ্যালু ও রেভিনিউ মোডসহ এমইসি নেটওয়ার্ক অপারেশনের প্রধান উপাদানগুলো বিশ্লেষণে এমইসি সল্যুশনে সøাইস স্টোর অ্যাপ সিনারিও, এসএলএ প্যাকেজ, সার্ভিস কাস্টোমাইজেশন, ক্যাপাসিটি এক্সপোজার, ডিফারেনশিয়েটেড সার্ভিস ও রেভিনিউ শেয়ারিংভিত্তিক বেশ কয়েকটি বাণিজ্যিক অপারেশন সমাধানে সহায়তা দেবে।

এখন পর্যন্ত জেডটিই বিশ্বজুড়ে ৪৫০টিরও বেশি কমার্শিয়াল/পিওসি ভার্চুয়ালাইজ নেটওয়ার্ক প্রকল্প স্থাপন করেছে। ফাইভজির ক্ষেত্রে বিশ্বব্যাপী ৬০টিরও অধিক অপারেটরদের সঙ্গে কাজ করেছে। নেটওয়ার্ক ক্লাউডিফিকেশন ও ফাইভজি সেবায় শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে জেডটিই ফাইভজির মূল প্রযুক্তি উন্নয়নে ধারাবাহিকভাবে কাজ করবে, ফাইভজি প্রযুক্তির উদ্ভাবনে প্রচারণা চালিয়ে যাবে এবং নেটওয়ার্কের ডিজিটাল রূপান্তর ত্বরান্বিত করতে অংশীদারদের সঙ্গে নিরলস কাজ করে যাবে।

হ টেলকো-টেক ডেস্ক

সর্বশেষ..