সারা বাংলা

জেলা আওয়ামী লীগ নেতা মিন্টুকে কুপিয়ে আহত

প্রতিনিধি, নোয়াখালী: নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট দেলওয়ার হোসেন মিন্টুকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। রোববার সন্ধ্যা সোয়া ৬টার দিকে মাইজদী হাউজিং মাঠে বৈকালিক হাঁটা অবস্থায় তাকে কুপিয়ে আহত করা হয়। মুমুর্ষ অবস্থায় তাকে জেলার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেলওয়ার হোসেন মিন্টু জেলা শহর মাইজদীর মধুসুধনপুর এলাকার বাসিন্দা। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক নেতা ছাড়াও জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি। এছাড়া তিনি জেলা কচিকাঁচার মেলাসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সংগঠক এবং জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী।

আহতের স্বজনরা জানান, প্রতিদিনের মতো তিনি বৈকালিক হাঁটা করছিলেন মাইজদী হাউজিং মাঠে। এ সময় ৮-১০জনের একদল দুর্বৃত্ত তাকে ঘিরে তার গলা কেটে হত্যার চেষ্টা করে। এ সময় তিনি ধস্তাধস্তি করলে তারা তাকে অতর্কিতে কুপিয়ে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান। তার শরীরে অস্ত্রপাচার করা হয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবির উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে পুলিশ। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান। তবে কে বা কারা তাকে কুপিয়েছে তা এখন বলতে পারেননি পুলিশ।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..