Print Date & Time : 29 June 2022 Wednesday 1:06 am

জেলা পরিষদ নির্বাচন: নারায়ণগঞ্জে তিন ওয়ার্ডে ভোট স্থগিত

 

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার। তিনটি ওয়ার্ড নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মধ্যে থাকায় এবং সম্প্রতি নাসিক নির্বাচন হওয়ায় ভোটার নিয়ে সৃষ্ট জটিলতায় মঙ্গলবার রিটার্নিং অফিসার স্থগিতের সিদ্ধান্ত দেন। ফলে ১০টি ওয়ার্ডের মধ্যে আজ সাতটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশন সূত্র জানায়, জেলা পরিষদের ১০টি ওয়ার্ডের মধ্যে ১ নম্বর ওয়ার্ড (নাসিকের ১ থেকে ৯ নম্বর ওয়ার্ড), ২ নম্বর ওয়ার্ড (নাসিকের ১০ থেকে ১৮ নম্বর ওয়ার্ড) ও ৩ নম্বর ওয়ার্ড (নাসিকের ১৯ থেকে ২৭ নম্বর ওয়ার্ড)। ২২ ডিসেম্বর সিটি করপোরেশন নির্বাচনের ভোট হয়েছে। আগে যারা কাউন্সিলর ছিলেন তারাই ভোট দেওয়ার কথা ছিল। কিন্তু ২২ ডিসেম্বর নাসিক নির্বাচনে নির্বাচিত কাউন্সিলরা ভোট দিতে পারছেন না। এ নিয়ে জটিলতার সৃষ্টি হয়েছে। ফলে নির্বাচন কমিশন এ তিনটি ওয়ার্ডে নির্বাচন স্থগিত করেছে।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জসিমউদ্দিন জানান, নির্বাচন কমিশনের পাঠানো এক চিঠির পরিপ্রেক্ষিতে ১ থেকে ৩ নম্বর ওয়ার্ডে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার তারিফুজ্জামান জানান, সিটি করপোরেশন এলাকার ভোটার নিয়ে সৃষ্ট জটিলতায় নির্বাচন কমিশন তিনটি ওয়ার্ডে ভোট স্থগিত করেছে। কমিশনের সিদ্ধান্ত রিটার্নিং কর্মকর্তাদের জানানো হয়েছে।