শোবিজ

জ্যাম ছবির মহরত অনুষ্ঠিত

শোবিজ ডেস্ক: রাজধানীর ঢাকা ক্লাবে ‘জ্যাম’ নামে একটি সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। সিনেমাটি প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি কথাচিত্র থেকে নির্মিত হচ্ছে। গতকাল সোমবার দুপুরে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে।
এদিকে সিনেমার মহরতে আমন্ত্রিত হয়ে কলকাতা থেকে এসেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে তিনি সিনেমায় থাকছেন কি নাÑতা জানা যায়নি। এদিকে এদিকে ছবিটির প্রযোজক নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না জানান ঋতুপর্ণার এ ছবিতে থাকার সম্ভাবনা আছে। ঋতুপর্ণাও
স্পষ্ট করে কিছু বলেননি। তিনি বলেন, ‘মান্না ভাইয়ের সঙ্গে আমার অনেক স্মৃতি। এগুলো ভোলার নয়। আর
ভাবিও (শেলী মান্না) ছবি নিয়ে অনেক
বড় স্বপ্ন দেখেন। যদি তার স্বপ্নের সঙ্গে থাকতে পারি, তাহলে সত্যিই ভালোই
লাগবে আমার।’
মহরত অনুষ্ঠানে জানানো হয়, ‘জ্যাম’ ছবিতে অভিনয় করবেন ফেরদৌস ও পূর্ণিমা। দুজনের অভিনয়ের বিষয়টি চূড়ান্ত। আরিফিন শুভরও এতে কাজ করার কথা রয়েছে। ‘জ্যাম’-এর মূল ভাবনা বরেণ্য সাংবাদিক আহমদ জামান চৌধুরীর। কাহিনি বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল ও শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার। ‘জ্যাম’ ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। আরও অংশ নেন শেলী মান্না, ঋতুপর্ণা সেনগুপ্ত, ফেরদৌস, পূর্ণিমা, সিয়াম ইলতিমাস (মান্নার ছেলে), নঈম ইমতিয়াজ নেয়ামুল, সুচন্দা ও এটিএম শামসুজ্জামান।
মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলি কথাচিত্র’ থেকে প্রযোজিত অধিকাংশ ছবি ব্যবসাসফল ছিল। সিনেমাগুলো হচ্ছে ‘লুটতরাজ’, ‘লাল বাদশা’, ‘আব্বাজান’, ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’, ‘দুই বধূ এক স্বামী’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘মান্না ভাই’ ও ‘পিতা মাতার আমানত’। সর্বশেষ ২০০৮ সালে মান্নার প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে এফআই মানিক পরিচালিত ‘পিতামাতার আমানত’ ছবিটি মুক্তি পায়। ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হƒদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৪ বছর বয়সে মৃত্যুবরণ করেন দেশের প্রভাবশালী নায়ক মান্না।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..