প্রিন্ট করুন প্রিন্ট করুন

ঝিনাইদহে ট্রাকচাপায় কলেজ শিক্ষক নিহত

প্রতিনিধি, ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের মাধবপুরে ট্রাকচাপায় মহিদুল ইসলাম (৫০) নামের এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে গান্না-বাজার গোপালপুর সড়কের মাধবপুর পশুহাটের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত মহিদুল ইসলাম গান্না মশিউর রহমান ডিগ্রি কলেজের সমাজকল্যাণ বিভাগের শিক্ষক। তার বাড়ি পার্শবর্তী কোটচাঁদপুর উপজেলার জালালপুর গ্রামে।

গান্না বাজারের ব্যবসায়ী সোলাইমান হোসেন জানান, দুপুরে কলেজ থেকে মোটরসাইকেলযোগে মহিদুল ইসলাম বাড়ি ফিরছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, লাশের ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছে।

স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা: ঝিনাইদহে কভিড সংক্রমণ প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসন। গতকাল বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রায় এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

জেলা প্রশাসক মনিরা বেগম জানায়, জেলায় সংক্রমণরোধে মানুষকে সচেতন করার জন্য শহরের পায়রা চত্বর, কেন্দ্রীয় বাস টার্মিনাল, আরাপপুরসহ পাঁচটি স্থানে ভ্রাম্যমাণ আদালত বসানো হয়। এ সময় মাস্ক না পড়া, স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ৪৮৭টি মামলায় এক লাখ টাকা জরিমানা আদায় করে বিচারক। সে সময় বিতরণ করা হয় মাস্কও। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

অভিযানে স্থানীয় সরকারের উপপরিচালক ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালমা সেলিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম শাহীন উপস্থিত ছিলেন।